September 20, 2024
সারাদেশ

পাকেরহাটে মহান মে দিবস পালন

এস.এম.রকি,খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ নানা আয়োজনে দিনাজপুরের খানসামা উপজেলার পাকেরহাটে মহান মে দিবস-২০২৩ উদযাপিত হয়েছে।
সোমবার (১ মে) সকালে উপজেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়ন ও উপজেলা অটোবাইক শ্রমিক কল্যাণ সোসাইটির আয়োজনে পাকেরহাট কার্যালয়ে পতাকা উত্তোলন ও বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য শাহরিয়ার জামান শাহ নিপুণ। উপজেলা মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক আবু তালহা চৌধুরীর ব্যবস্থাপনায় ও উপজেলা অটোবাইক শ্রমিক কল্যাণ সোসাইটির সভাপতি বাবলুর রহমানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন উপজেলা অটোবাইক শ্রমিক কল্যাণ সোসাইটির সহ-সভাপতি ননী গোপাল রায়, আবু কালাম, সহ-সম্পাদক ওসমান গণি ও আব্দুর রাজ্জাক, সড়ক সম্পাদক আজিজার রহমান ভুট্টু, প্রভাষক হাজ্জাজ আল হাদী বড়বাবু ও বিভিন্ন স্ট্যান্ডের শ্রমিক নেতারা।
এরপরে খানসামা উপজেলা নির্মাণ শ্রমিক ট্রেড ইউনিয়নের আয়োজনে মহান মে দিবস উপলক্ষে পাকেরহাট কার্যালয়ে পতাকা উত্তোলন, বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত। এতে উপজেলা নির্মাণ শ্রমিক ট্রেড ইউনিয়নের সভাপতি হাকিম চৌধুরী ও সাধারণ সম্পাদক জিকরুল হকের সঞ্চালনায় উপস্থিত ছিলেন উপজেলা নির্মাণ শ্রমিক ট্রেড ইউনিয়নের উপদেষ্টা জাকারিয়া চৌধুরী, মোহাম্মদ আলী সরকার, বিশিষ্ট ব্যবসায়ী মশিউর রহমান চৌধুরী, শ্রমিক নেতা আনারুল, রোস্তম আলী দুলু, এনতাজ, সাদ্দাম ও নির্মাণ শ্রমিক ইউনিয়নের সদস্যগণ।
এছাড়াও উপজেলার বিভিন্ন স্থানে শ্রমিক সংগঠনগুলোর আয়োজনে দিনব্যাপী নানা কর্মসূচীতে মহান মে দিবস পালিত হয়।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments