অপরাধ

হঠাৎ করে পলাশবাড়ীতে জীনের বাদশার আবিরভাব

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ গাইবান্ধার পলাশবাড়ী থানা পুলিশের পরিচয়ে ০১৯৮৮৮৫৬৪২৩ নাম্বারে পলাশবাড়ী উপজেলা বিএনপি ও পৌর বিএনপি,র নেতা কর্মীর নিকট থেকে মামলা থেকে অব্যাহত ও আটক না করা শর্তে মোটা আংকের টাকা দাবী করছেন।২ রা মে মঙ্গলবার সন্ধ্যা থেকে রাত ১১ টা পর্যন্ত পলাশবাড়ী উপজেলা ও পৌর বিএনপি,র নেতাদের কাছ থেকে থানার নামে টাকা দাবী করছেন কথিত জীনের বাদশা।

জানা যায়, পলাশবাড়ী উপজেলা বিএনপির সভাপতি আঃ ছামাদ মন্ডল ও পৌর বিএনপি,র সাধারন সম্পাদক মোশফেকুর রহমান রিপনসহ পৌর ও উপজেলার বিভিন্ন স্থরের নেতাদের কাছে তার পদবী জানতে চেয়ে তাদেরকে বিভিন্ন প্রকার ভয় ভিতিসহ মামলা দেওয়ার হুমকি দিয়ে টাকা দাবী অব্যহত রেখেছেন।
উপজেলা বিএনপির সাধারন সম্পাদক আবু আলা মওদুদ জানান, প্রশাসনের লোকের কাছে নেতা কর্মদীর নাম ঠিকানা ও মোবাইল নাম্বার দেওয়া আছে। কোন প্রতারক চক্রো সেই সুযোগ গ্রহণ করে ইউনিয়ান পর্যায়ের নেতাদের লিষ্ট ধরে থানার নাম বলে টাকা দাবী করাটায় আমি নিন্দা ও প্রতিবাদ জানাই ।

 এ ব্যাপারে পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকতা মাসুদ রানার সঙে রাত সাড়ে ১১ টায় মোবাইলে কথা বললে তিনি কাউকে টাকা দিতে বারন করছেন আর থানায় জিডি করতে পরামর্শ দেন।উক্ত নাম্বারের বিষয়ে বললে তিনি বলেন,এই নাম্বার থানার নাম্বার না।এই নাম্বারের বিষয়ে থানা খতিয়ে দেখছেন। এ ব্যাপারে কার সঙে টাকা লেনদেন ও বিচলিত না হতে বারন করেন।

এ রিপোর্ট লেখা পর্যন্ত ওই মোবাইল নাম্বার বন্ধ রয়েছে।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments