সারাদেশ

প্রেমিকার বিয়ে ঠিক হওয়ায় বিষপানে খানসামায় এক যুবকের আত্মহত্যা

এস.এম.রকি,খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ অন্যখানে প্রেমিকার বিয়ে ঠিক হওয়ায় দিনাজপুরের খানসামা উপজেলায় মানসিকভাবে বিপর্যস্ত এক যুবক বিষপানে আত্মহত্যা করেছে। বুধবার (৩ মে) মধ্যরাতে উপজেলার গোয়ালডিহি ইউনিয়নের পূর্ব হাসিমপুর তাঁতীপাড়ায় মর্মান্তিক ঘটনাটি ঘটেছে।নিহত জীবন রায় (১৭) ঐ এলাকার বিমল রায়ের বড় ছেলে।
থানা পুলিশ ও স্থানীয়দের সাথে কথা বলে জানা যায়, অভাবের সংসারে খরচ জোগাতে গিয়ে নিহত যুবক জীবন রায়ের পড়াশোনা নলবাড়ী উচ্চ বিদ্যালয়ে ৮ম শ্রেণীতে পড়াশোনা বন্ধ হয়। এরপের উত্তরা ইপিজেডে চাকুরী নেন এই যুবক। ইপিজেডে চাকুরী করার এই সময়ে পার্শ্ববর্তী নীলফামারী সদর উপজেলার সোনারায় ইউনিয়নের রেলঘুন্টি এলাকার এক মেয়ের সাথে গভীর প্রেমের সম্পর্ক শুরু হয়। পরবর্তী সময়ে প্রেমিক-প্রেমিকা দুজনই বিয়ে করতে সম্মত হয়ে তাদের পরিবারকে বিয়ের জন্য চাপ দেয় কিন্তু দুই পরিবার রাজি হয়নি। এমতাবস্থায় মেয়ের পরিবার অনত্র্য বিয়ে ঠিক করে এই কষ্টে বুধবার (৩মে) মধ্যরাতে কীটনাশক পান করে আত্মহত্যা করে এই যুবক। পরে বুধবার সকালে পাট ক্ষেত থেকে এই যুবকের লাশ উদ্ধার করে থানা পুলিশ।
নিহত যুবক জীবন রায়ের বাবা বিমল রায় বলেন, কয়েক মাস থেকে তাঁর ছেলে বিয়ের জন্য চাপ দিচ্ছিলো। কিন্তু ছেলের প্রেমিকার পরিবার রাজি না হওয়ায় বিয়ে দেওয়া সম্ভব হয়নি। ফলে কয়েকদিন থেকেই জীবন রায় মানসিকভাবে ভেঙে পড়ে। সেই হতাশায় বিষপানে আত্মহত্যা করেছে বলে আমাদের ধারণা হচ্ছে।
বিষয়টি নিশ্চিত করেছেন খানসামা থানার ওসি চিত্তরঞ্জন রায় বলেন, প্রেম ঘটিত বিষয়ে আত্মহত্যা করেছে ঐ যুবক। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের হয়েছে। পরিবারের কারো কোনো অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments