অপরাধ

জোর পূর্বক জমি দখলের চেষ্ঠা বাধা দেওয়ায় পিটিয়ে আহত, থানায় মামলা গ্রেফতার দুই জন

কিশোরগঞ্জ ( নীলফামারী) প্রতিনিধিঃ জোর পূর্বক জমি দখলের চেষ্ঠা বাধা দেওয়ায় পিটিয়ে আহত, থানায় মামলা গ্রেফতার দুই জন। ঘটনাটি ঘটেছে নীলফামারী জেলার কিশোরগঞ্জ উপজেলা ৩নং নিতাই ইউপির পানিয়াল পুকুর মৌলভীরহাট মসজিদ পাড়া এলাকায়। গত ২৮ এপ্রিল রাত আনুমানিক ১০ টার দিকে বিবাদী গন একই গ্রামের মৃত ফয়েজ উদ্দিনের ছেলে আবু বক্কর সিদ্দিকের পত্রিক সূত্রে প্রাপ্ত জমি যার মৌজা পানিয়াল পুকুর খতিয়ান নং- ২৩৫, দাগ নং- ২৬৫ ও ২৭৬ দুই দাগে মোট জমির পরিমাণ ৪৬ শতাংশ। জমিটি বিবাদীর বাড়ী সংলগ্ন হওয়ায় দীর্ঘ দিন থেকে বিবাদীরা জমি দখলের চেষ্ঠা করে আসছে। ঘটনার দিন বিবাদীরা রাতে আধাঁরে জমিতে থাকা প্রায় ১ শতটি কলা গাছ ও ৪ টি মেহগিনির গাছ কেঁটে ফেলে। এতে আবু বক্কর সিদ্দিকের প্রায় ৫০ হাজার টাকার ক্ষতি সাধন হয়েছে। এবং বিবাদী হাতেম আলী নিজেই নিজের খড়রে স্থুপে আগুন লাগিয়ে দেয়। যার ভিডিও ধারন করেছে আবু বক্কর সিদ্দিকের পরিবারের লোকজন। কলা গাছ কাঁটতে বাধা দেওয়ায় বিবাদীরা আবু বক্কর সিদ্দিকের পরিবারের লোকজনদের পিটিয়ে আহত করেছে। তার মধ্যে একজনের অবস্থা আশংকা জনক হওয়ায় কিশোরগঞ্জ হাসপাতালের কত্যর্বরত ডাক্টার তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রের্ফাট করেছেন। পড়ে আসামীরা প্রকাশ্যে বলে যে, তাদের যেখানে পাবে সেখানে মেরে লাশ গুম করিবে অথবা মিথ্যা মামলা দিয়ে জেল হাজত খাটানোর হুমকি দিয়ে ঘটনা স্থল ত্যাগ করে চলে যায়।

পড়ে আবু বক্কর সিদ্দিক উপায় অন্তর না পেয়ে কিশোরগঞ্জ থানায় ৬ জনকে আসামী করে মামলা দায়ের করেন। আসামীরা হল মৃত মনছুর আলীর ছেলে(ক) হাতেম আলী( ৫৩), হাতেম আলীর ছেলে (খ) সোলায়মান(৩৫), (গ) সুরুজ মিয়া( ২৮), হাতেম আলীর স্ত্রী (ঘ) হাছিনা বেগম( ৩৩), সোলায়মানের স্ত্রী (ঙ) জান্নতি বেগম (২৮), ও হাতেম আলীর স্ত্রী (চ) নুর নাহার বেগম (৪৮) কে আসামী করে কিশোরগঞ্জ থানায় মামলা রুজু করেন। এবং ঐ দিনে দুইজন আসামি কে ধরে থানা পুলিশ নীলফামারী জেল হাজতে প্রেরণ করেন। মামলা নং- ২ তারিখ - ০২/০৫/২০২৩ ইং।

এ বিষয়ে কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ রাজিব কুমার রায়ের সাথে কথা হলে ঘটনার সত্যাতা স্বীকার করে বলেন মামলা হয়েছে এবং দুই জন আসামীকে ধরে নীলফামারী জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments