অপরাধ

সাঘাটায় স্কুলছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগ

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃগাইবান্ধার সাঘাটা উপজেলায় সপ্তম শ্রেণির এক স্কুলছাত্রীকে যৌন নিপীড়নের অভিযোগ উঠেছে তোতা মিয়া (৪০) নামে ব্যক্তির বিরুদ্ধে।
শনিবার (৬ মে) বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন থানার এসআই মাসুদ মিয়া।এ ঘটনায় ছাত্রীটির পরিবারের পক্ষ থেকে থানায় একটি এজাহার দাখিল করা হয়েছে।অভিযুক্ত তোতা মিয়া উপজেলার কামালের পাড়া ইউনিয়নের জাঙ্গালিয়া গ্রামের বাসিন্দা।
স্থানীয় সূত্রে জানা যায়, ওই স্কলছাত্রী বুধবার (৪ মে) নিজ বাড়ি থেকে জাঙ্গালিয়া গ্রামে তার খালার বাড়িতে হেঁটে যাওয়ার সময় একটি সরু রাস্তায় খালা বাড়ির পাশাপাশি স্থানে পৌঁছালে নির্জন স্থান বুঝে তোতা মিয়া ওই শিশুকে পেছন থেকে জাপটে ধরে। এরপর শরীরের বিভিন্ন স্পকাতর স্থানে হাত দিতে থাকে এবং পরনের কাপড় খোলার চেষ্টা করে।
এসময় শিশুটি ভয়ে চিৎকার করতে থাকে। এসময় আশপাশের লোকজন এগিয়ে এলে তোতা মিয়া পালিয়ে যায়। পরে শিশুর আত্মীয়স্বজন এই ঘটনার প্রতিবাদ করতে গেলে উভয় পক্ষের লোকজনের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়সহ এলাকায় উত্তেজনা শুরু হয়।
বিদ্যমান পরিস্থিতিতে শিশুর বাবা বাকপ্রতিবন্ধী হওয়ায় তার খালু বাদী হয়ে বৃহস্পতিবার (৫ মে) সাঘাটা থানায় এজাহার দায়ের করেন।বাদী জানায়, আসামি জেলা পরিষদ সদস্যের আত্মীয় হওয়ায় থানায় এখনও মামলা হয়নি । ওই সদস্য মিমাংসার দায়িত্ব নিয়েছেন।
এ বিষয়ে থানার অফিসার ইনচার্জ রাজু সরকার বলেন, শিশুকে যৌন নিপীড়নের ঘটনা সত্য। আবার মারামারির ঘটনাও সত্য। তাই মামলা হলে দুই পক্ষেই মামলা হবে। তবে এখন পর্যন্ত মামলা না হওয়ার পেছনে কারণ হচ্ছে একজন জেলা পরিষদের সদস্যের নাম উল্লেখ করে বলেন, তিনি ঘটনাটি মিমাংসার দায়িত্ব নিয়েছেন। হয়তো তাড়াতাড়ি মিমাংসা হয়ে যাবে।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments