সারাদেশ

গোবিন্দগঞ্জে প্রতারক চক্রের ৩ সদস্য গ্রেফতার

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃগাইবান্ধার গোবিন্দগঞ্জ থানা পুলিশের অভিযানে চাউলের ব্যবসার নামে প্রতারণার অভিযোগে সংঘবদ্ধ প্রতারক চক্রের ৩ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে।গ্রেফতারকৃতরা হলেন, গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের বোচাদহ গ্রামের বাসিন্দা বাহারউদ্দিন এর পুত্র ওয়াসীম প্রধান এবং আতাউর রহমানের পুত্র রিয়াদ মিয়া। অপর আসামি গাইবান্ধার সাঘাটা থানার অনন্তপুর গ্রামের মৃত ফয়েজ উদ্দিনের পুত্র হাফিজার রহমান।
পুলিশ সূত্রে জানা যায়, গোবিন্দগঞ্জ উপজেলার কাটাবাড়ী ইউনিয়নের বাগদা বাজার এলাকার জনৈক একাব্বর আলীর চাউল মিলের ক্রেতা সেজে নগদ টাকায় চাউল কেনার কথা বলে ৩৬ বস্তা চাউল নিয়ে টাকা পরিশোধ না করে অটোভ্যান রোগে পালিয়ে যায়। মহিমাগঞ্জ বাজারের পৌঁছে ভ্যান বদল করে ভ্যানচালককে বোকা বানিয়ে ৩০ বস্তা চাল নিয়ে কৌশলে পালিয়ে যায়। পরবর্তীতে তথ্য প্রযুক্তি ব্যবহার করে তাদের সনাক্ত করে মহিমাগঞ্জ ও বোনারপাড়া এলাকা হতে তাদের গ্রেফতার করে ৩০ বস্তা চাউল ও অটোভ্যান উদ্ধার করা হয়।
গোবিন্দগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলামের নেতৃত্বে এসআই প্রলয় কুমার বর্মা, এএসআই সেলিম, এএসআই কুদ্দুস এই অভিযান পরিচালনা করেন। গোবিন্দগঞ্জ থানার ওসি ইজার উদ্দিন শনিবার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আটককৃতদের বিরুদ্ধে প্রতারণা মামলা রেকর্ড করে জেলহাজতে পাঠানো হয়েছে।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments