সারাদেশ

রংপুর রেঞ্জ ডিআইজি গাইবান্ধা কোর্ট পুলিশ অফিস অফিস পরিদর্শন

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃরংপুর রেঞ্জ ডিআইজি আব্দুল আলীম মাহামুদ কর্তৃক গাইবান্ধা কোর্ট পুলিশ অফিস ও এ সার্কেল অফিস পরিদর্শন করেছেন।
০৬ মে রোববার সকালে ডিআইজি গাইবান্ধা কোর্ট পুলিশ অফিসে উপস্থিত হলে তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান গাইবান্ধা জেলা পুলিশ স মোঃ কামাল হোসেন।
 এ সময় জেলা পুলিশের একটি চৌকস দল তাঁকে গার্ড অফ অনার প্রদান করেন। গার্ড অফ অনার শেষে ডিআইজি গাইবান্ধা কোর্ট পুলিশ অফিসের নথিপত্র, মালখানা, ফোর্সদের ব্যারাক পরিদর্শন করেন । কোর্টে কর্মরত অফিসার - ফোর্সদের সঙ্গে মতবিনিময়, তাদের সুবিধা অসুবিধার কথা শুনেন এবং তাদের উদ্দেশ্যে বিভিন্ন দিকনির্দেশনা মূলক বক্তব্য প্রদান করেন।
ডিআইজি বার্ষিক পরিদর্শন শেষে তিনি পরিদর্শন বহিতে স্বাক্ষর করেন।
পরে তিনি এ-সার্কেল অফিস দ্বি-বার্ষিক পরিদর্শন করেন। এসময় উপস্থিত ছিলেন মোঃ ইবনে মিজান, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ), আবু লাইচ মোঃ ইলিয়াস জিকু, অতিরিক্ত পুলিশ সুপার (বি-সার্কেল), ধ্রুব জ্যোতির্ময় গোপ বিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (এ-সার্কেল), উদয় কুমার সাহা, সহকারী পুলিশ সুপার (সি-সার্কেল), শুভ্র দেব, সহকারী পুলিশ সুপার, কোর্ট পুলিশ পরিদর্শক, অফিসার ইনচার্জ (সদর থানা), ওসি ডিবি, টিআই প্রশাসন, ডিআইও-১, আর আই (পুলিশ লাইন্স),গাইবান্ধাসহ অন্যান্য অফিসার্স ও ফোর্সবৃন্দ।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments