ধর্ম

বদরগঞ্জে ২৪ প্রহরব্যাপী মহানাম যজ্ঞানুষ্ঠানে তারাগঞ্জের নেতারা, দুই উপজেলায় আলোচনার ঝড়

তারাগঞ্জ(রংপুর)প্রতিনিধি :
রংপুরের বদরগঞ্জে সনাতন ধর্মালম্বিদের আয়োজিত ২৪ প্রহর ব্যাপী মহানাম যজ্ঞানুষ্ঠানে তারাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকায় আলোচনার ঝড় উঠেছে রংপুর-২ (তারাগঞ্জ ও বদরগঞ্জ) আসনের দুই উপজেলা জুড়ে।
জানা যায়, বদরগঞ্জ উপজেলার লোহানীপাড়া ইউনিয়নের মাধাই খামার বারোয়ারী কালী মন্দির প্রাঙ্গনে রবিবার সূর্যোদয় থেকে শুরু হয়ে মঙ্গলবার সূর্যোদয় পর্যন্ত ২৪ প্রহর ব্যাপী মহানাম যজ্ঞানুষ্ঠান অনুষ্ঠিত হয়। সেখানে সোমবার রাতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হন তারাগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আনিছুর রহমান লিটন। সেই সাথে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত হন তারাগঞ্জ উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি, হাড়িয়ারকুঠি ইউপি চেয়ারম্যান ও গত জাতীয় নির্বাচনে মশাল প্রতীক নিয়ে সংসদ সদস্য পদে নির্বাচনে অংশগ্রহণকারী জাসদ নেতা কুমারেশ রায়। বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত হন তারাগঞ্জ উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক পাপন দত্ত ও সাংগঠনিক সম্পাদক হরলাল রায়।
সেখানে উপস্থিত হয়ে প্রধান অতিথির বক্তব্যে তারাগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আনিছুর রহমান লিটন আগামী জাতীয় সংসদ নির্বাচনে সংসদ সদস্য পদে প্রার্থী হতে মত প্রকাশ করেন ও উপস্থিত সকলের কাছে দোয়া ও আশীর্বাদ প্রার্থনা করেন।
তারাগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান আনিছুর রহমান লিটনকে বদরগঞ্জ উপজেলার অনুষ্ঠানে প্রধান অতিথি ও জাসদ নেতা কুমারেশ রায়কে বিশেষ অতিথি রাখায় আলোচনার ঝড় উঠেছে রংপুর - ২ (তারাগঞ্জ ও বদরগঞ্জ) আসনের দুই উপজেলা জুরে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে এই আসনের রাজনৈতিক প্রেক্ষাপট কোন দিকে যাচ্ছে তা নিয়ে আলোচনার ঝড় উঠেছে দুই উপজেলার রাজনৈতিক নেতৃবৃন্দসহ সাধারণ মানুষের আড্ডায়।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments