সারাদেশ

গোবিন্দগঞ্জে ৯২ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার ২

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃগাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় মোটরসাইকেল সিটের ভেতর থেকে ৯২ বোতল ফেনসিডিল জব্দ করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। এসময় বাবু মিয়া (২৬) ও দুলাল সরকার (৩৯) নামের দুইজনকে গ্রেফতার করা হয়।মঙ্গলবার (৯ মে) দুপুরে র‌্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গ্রেফতার বাবু মিয়া লালমনিরহাট জেলার হাতিবান্দা থানার দক্ষিণ গড্ডিমারী গ্রামের মোজাম্মেল হকের ছেলে ও দুলাল সরকার দুর্গাপুর গ্রামের ভোলা মিয়ার ছেলে।

র‌্যাবের পাঠানো বিজ্ঞপ্তিতে বলা হয়, সোমবার (৮ মে) র‍্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের একটি অভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে। এসময় গোবিন্দগঞ্জ বাসস্ট্যান্ড এলাকার রংপুর-বগুড়া মহাসড়কের পাশে নূরানী হানিন ট্রেডার্স দোকানের সামনে মোটরসাইকেল সিটে নিচ থেকে ৯২ বোতল ফেনসিডিল জব্দ করাসহ ওই মাদক কারবারিদের গ্রেফতার করা হয়।

মাহমুদ বশির আহমেদ বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার মাদক কারবারিরা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। তাদের সঙ্গে জড়িত অন্যান্য মাদক কারবারিদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments