সারাদেশ

ফুলবাড়ীতে প্রাণ বঙ্গ মিলার্স লিমিটেড রাইচ মিলের নতুন লাইন উদ্বোধন॥

ফুলবাড়ী, দিনাজপুর প্রতিনিধিঃ
ফুলবাড়ীতে প্রাণ বঙ্গ মিলার্স লিমিটেড রাইচ মিলের নতুন লাইন উদ্বোধন। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রাণ গ্রুপ কোম্পানির নির্বাহী পরিচালক মোঃ নাসের আহমেদ।
গতকাল বুধবার সকাল সাড়ে ১১টায় ফুলবাড়ী উপজেলার রাঙ্গামাটি প্রাণ বঙ্গ মিলার্স লিমিটেড রাইচ মিলের সিদ্ধ আতব চাউল নতুন লাইন ও ভূট্টা ও বোর ধান সংগ্রহের উদ্বোধন করেন ও বক্তব্য রাখেন প্রধান অতিথি হিসেবে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয়ের সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবং সাবেক মন্ত্রী এ্যাড: মোস্তাফিজুর রহমান ফিজার (এমপি)। উদ্বোধন শেষে প্রধান অতিথি প্রাণ বঙ্গ মিলার্স লিমিটেড এর বেশ কিছু প্রডাকশন সেকশন ও কারখানা পরিদর্শন করেন।
শুরুতেই কোরআন তেলোয়াত করেন হাফেজ মোঃ গোলজার হোসেন। এসময় শুভেচ্ছা বক্তব্য রাখেন বঙ্গ মিলার্স লিমিটেড রাঙ্গামাটি ফুলবাড়ীর মহা ব্যবস্থাপক মোঃ জাকারিয়া হোসেন।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ফুলবাড়ী উপজেলা চেয়ারম্যান মোঃ আতাউর রহমান মিল্টন, ফুলবাড়ী উপজেলা নিবার্হী অফিসার মুহাম্মদ ওয়াসিকুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী, আমিন অটোরাইচ মিল স্বত্তাধীকারী, বিশিষ্ট্য ব্যবসায়ী ও সমাজ সেবক আলহাজ্ব রুহুল আমিন, বেতদিঘী ইউপি চেয়ারম্যান ও উপাধ্যক্ষ মোঃ শাহ মোঃ আব্দুল কুদ্দুস, কাজিহাল ইউপি চেয়ারম্যান মোঃ মানিক রতন, এলুয়াড়ী ইউপি চেয়ারম্যান মওলানা মোঃ নবীউল ইসলাম, ফুলবাড়ী উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ আশরাফুল আলম ডাবলু, আলাদীপুর ইউনিয়ন আওয়ামীলগের সভাপতি মোঃ হাসান আলী। এ সময় প্রাণ বঙ্গ মিলার্স লিমিটেড এর সকল কর্মকর্তা কর্মচারীগণ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, ব্যবসায়ী, সুধিজন ও প্রিন্ট মিডিয়ার সংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments