সারাদেশ

তারাগঞ্জে আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

তারাগঞ্জ (রংপুর) প্রতিনিধিঃ
রংপুরের তারাগঞ্জে উপজেলা আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।বৃহস্পতিবার দুপুর ১২টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ হলরুমে উক্ত আইনশৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রাসেল মিয়ার সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান আনিছুর রহমান লিটন, বাংলাদেশ আওয়ামীলীগ তারাগঞ্জ উপজেলা শাখার সভাপতি আতিয়ার রহমান, উপজেলা ভাইস চেয়ারম্যান গোলাম সাইদেল কাওনাইন, মহিলা ভাইস চেয়ারম্যান সাবিনা ইয়াসমিন, উপজেলা সহকারী কমিশনার ভূমি ফরিদা ইয়াসমিন, উপজেলা কৃষি কর্মকর্তা উর্মি তাবাসসুম, প্রাণি সম্পদ কর্মকর্তা একেএম ফরহাদ নোমান, তারাগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান, ইউপি চেয়ারম্যান আফজালুল হক সরকার, কুমারেশ রায়, আল-ইবাদত হোসেন পাইলট, ইদ্রিস উদ্দিন, রবিউল ইসলাম রাসেলসহ উপজেলার বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।
উপজেলা পরিষদের চেয়ারম্যান আনিছুর রহমান লিটন বলেন, উপজেলায় আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রয়েছে। তবে মাদক এবং বাল্য বিবাহ রোধে সংশ্লিষ্ট কর্মকর্তা, জনপ্রতিনিধি এবং সুশীল সমাজের নেতৃবৃন্দকে একটু সচেতনতা বাড়াতে হবে। সেই সাথে দ্রব্যমূল্যেও উর্দ্ধগতি দরিদ্র জনগোষ্ঠি জীবন বাঁচাতে ছোটখাট চুরির দিকে যাতে ঝুঁকে না পড়ে এবং বাহির থেকে কোন গোষ্ঠী এ উপজেলার সুনাম নষ্ট করতে না পাড়ে সে জন্য সকলকে সচেতন থাকার আহবান জানান তিনি।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments