সারাদেশ

গোবিন্দগঞ্জে (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান দায়িত্ব পেলেন আবু সাঈদ লিটন

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃগাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার ৭নং তালুককানুপুর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান হিসাবে দায়িত্ব পেয়েছেন, তালুককানুপর ইউনিয়ন পরিষদের ১নং প্যানেল চেয়ারম্যান ও ৭নং ওয়ার্ড সদস্য ও তালুককানুপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক আবু সাঈদ লিটন।
তালুককানুপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও গোবিন্দগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি বর্ষিয়ান রাজনীতিবীদ খন্দকার আব্দুর রহমান মাষ্টারের আকর্ষিক মৃত্যুতে পদটি শূন্য ঘোষনা করে ইউনিয়ন পরিষদের কার্যক্রম গতিশীল রাখার লক্ষে ১নং প্যানেল চেয়ারম্যান আবু সাঈদ লিটনকে (ভারপ্রাপ্ত) চেয়ারম্যানের দায়িত্ব প্রদান করে স্থানীয় সরকার বিভাগ।
গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আরিফ হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, স্থানীয় সরকার বিভাগের নীতিমালা অনুযায়ী ১নং প্যানেল চেয়ারম্যান আবু সাঈদ লিটনকে (ভারপ্রাপ্ত) চেয়ারম্যান হিসাবে দায়িত্ব প্রদান করা হয়েছে।
ইউনিয়ন আওয়ামী যুবলীগের সাধারন সম্পাদক আবু সাইদ লিটন ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পাওয়ায় তালুককানুপুর ইউনিয়ন পরিষদ, তালুককানুপুর ইউনিয়ন যুবলীগসহ বি়ভিন্ন ব্যক্তি প্রতিষ্ঠানের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়েছে।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments