সারাদেশ

পলাশবাড়ীর শিশু নিখোঁজ ৬ দিনেও উদ্ধার হয়নি “রহস্য উদ্ঘাটনে ক্লু খুঁজছে পুলিশ

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ পলাশবাড়ীতে দিন- দুপুরেই নিজ বাড়ির উঠান থেকে নিখোঁজ হয়ে ৬ দিন পেরিয়ে গেলেও উদ্ধার হয়নি আব্দুল্লাহ ওরফে বায়োজিদ (৪) নামে এক শিশু। আবদুল্লাহ ওরফে বায়োজিদ,তালুকঘোড়াবান্ধা (বালুখোলা) গ্রামের তাহারুল ইসলামের ছেলে।
জানা যায়, গত ( ৮ মে) সোমবার দুপুর ৩ টার দিকে ঘটেছে এ ঘটনা। ঘটনার ঐ রাতেই থানা পুলিশ রহস্য উদ্ঘাটনে প্রায় সারা রাত বিভিন্ন ভাবে বায়োজিদ নিখোঁজ হওয়ার রহস্য উদ্ঘাটনে ক্লু খুঁজছে থানা-পুলিশ? দিনে দুপুরে নিখোঁজ হওয়া বায়োজিদ ৬ দিন পেরিয়ে গেলেও এখনো হদিস দিতে পারেনি পুলিশ ।

এদিকে ৪ বছরের শিশু বায়েজিদ দিন – দুপুরে বাড়ির উঠান থেকে নিখোঁজ হওয়া কে কেন্দ্র করে এলাকা মিশ্র প্রতিক্রিয়া দেখা দিয়েছে। কেউ বলছে শিশুকে কেহ হত্যা করেছে, আবার কেউ বলছে জ্বিনে নিয়ে গেছে।সর্বশেষ তার জন্য মাইকিও করা হয়।

 এ বিষয়ে কোন কুল-কিনারা না পেয়ে নিখোঁজ বায়েজিদের মা রাহেনা বেগম পলাশবাড়ী থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। ( জিডি নং- ৪০৫)-

সাধারণ ডায়েরিতে উল্লেখ করা হয়, নিখোঁজ হওয়ার পর সম্ভাব্য সব জায়গায় অনেক খোঁজাখুঁজি করেও তাকে আর পাওয়া যায়নি।পলাশবাড়ী থানা পুলিশ ইন্সপেক্টর ( তদন্ত) দিবাকর অধিকারী জানান। বিষয়টি গুরুত্ব দিয়ে তদন্ত করা হচ্ছে। নিখোঁজ শিশুকে খুঁজে বের করার চেষ্টা করছে পুলিশ।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments