আইন-আদালত

সাদুল্লাপুরে অভিযানে ১টি চোরাই মোটরসাইকেলসহ ৪ সদস্য গ্রেফতার

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ
গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলা থেকে মোটরসাইকেল চোর চক্রের চার সদস্যকে গ্রেফতারসহ চোরাই মোটরসাইকেল উদ্ধার করেছে সাদুল্লাপুর থানা পুলিশের সহযোগিতায় দিনাজপুর জেলার নবাবগঞ্জ থানা পুলিশের একটি চৌকস টিম।

জানা যায়, ১৬ মে নবাবগঞ্জ হাসপাতাল থেকে একটি ডিসকাভার মোটরসাইকেল চুরি হয়। অভিযোগ পাওয়ার পর নবাবগঞ্জ থানা পুলিশ বিভিন্ন জায়গার সিসি ক্যামেরার ফুটেছ দেখে মোটরসাইকেল চালিয়ে আসা রাজা মিয়াকে সনাক্ত করে। রাতে নবাবগঞ্জ থানার ছয় সদস্যের একটি টিমসহ সাদুল্লাপুর থানা পুলিশের একটি টিম রাতভর অভিযান চালিয়ে সাদুল্লাপুরের বিভিন্ন গ্রাম থেকে চার জনকে গ্রেফতারসহ চোরাইকৃত মোটরসাইকেটি উদ্ধার করে।

অভিযানে অংশগ্রহণকারী পুলিশ সূত্রে জানা যায়, অভিযানের প্রথমে মোটরসাইকেল চালিয়ে আসা রাজা মিয়াকে গ্রেফতার করা হয়। পরে তার দেয়া তথ্যমতে বাকী চারজনকে গ্রেফতার করে তারা।

গ্রেফতারকৃতরা হলেন, রড় দাউদপুর গ্রামের রহেদ আলীর পুত্র রাজা মিয়া (৪০), দড়ি তাজপুর গ্রামের মৃত্যু কফিল উদ্দিনের পুত্র জহুরুল (৩৮), নিজপাড়া গ্রামের মৃত্যু মতিনের পুত্র আবদুল্লাহ আল মামুন মিঠু (৫০) ও ছোট্ট ছত্রগাছা গ্রামের শহিদুলের পুত্র সৌরভ ইসলাম (২৫)।

জানা যায়, ছোট্ট ছত্রগাছা গ্রামের শহিদুল ইসলাম গতকাল ১৬ মে বৌবাজার থেকে মাদারগঞ্জের এক ব্যক্তির নিকট থেকে ২১ হাজার টাকায় ডিসকাভার মোটরসাইকেলটি ক্রয় করে। পুলিশ তার নিকট হতে মোটরসাইকেল উদ্ধারসহ তাকে গ্রেফতার করে।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments