September 16, 2024
সারাদেশ

রূপগঞ্জে মাদ্রাসা শিক্ষার্থীকে বলাৎকার

লিখন রাজ,রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিবেদকঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে মাদ্রাসায় হাফেজ আবু সুফিয়ান নামের এক শিক্ষক কর্তৃক এক শিশু শিক্ষার্থীকে বলাৎকারের অভিযোগ উঠেছে। ঘটনার পর থেকে অভিযুক্ত শিক্ষক পলাতক রয়েছে। গতকাল বৃহস্পতিবার (১৮ মে) সকালে ওই শিক্ষার্থীর মা বাদী হয়ে রূপগঞ্জ থানা একটি মামলা দায়ের করেন।
 এর আগে, (১৬ মে) মঙ্গলবার রাতে উপজেলার মুগরাকুল হাদীউল কোরআন ইন্টারন্যাশনাল মাদ্রাসায় বোডিংয়ে ঘটে ঘটনা। অভিযুক্ত শিক্ষক হাফেজ আবু সুফিয়ান ময়মনসিংহ জেলার নান্দাইল থানার রাতারাতিয়া এলাকার কামরুজ্জামানের ছেলে।
এ ঘটনার সত্যতা নিশ্চিত করে রূপগঞ্জ থানার ওসি/তদন্ত আতাউর রহমান বলেন, এ ঘটনার পর অভিযুক্ত শিক্ষক হাফেজ আবু সুফিয়ান (২২) পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তার পুলিশের অভিযান অব্যাহত রয়েছে। এ ঘটনায় শিশুটির মা বাদী হয়ে রূপগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন। শিশুটির অবস্থা খারাপ হওয়ায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
শিশুটির বাবা অটোরিকশা চালিয়ে জীবিকা নির্বাহ করেন। তাদের গ্রামের বাড়ি নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার নাওড়া বিটা এলাকায়।
শিশুটির মা বলেন, রূপগঞ্জ উপজেলার মুগরাকুল হাদীউল কোরআন ইন্টারন্যাশনাল মাদ্রাসায় বোডিংয়ে থেকে আমার ছেলে পড়ালেখা করতো। গত মঙ্গলবার রাতে প্রতিদিনের ন্যায় তার বিছানায় ঘুমাতে যায়।রাতে শিক্ষক আবু সুফিয়ান আমার ছেলেকে বিছানা থেকে তার বিছানায় নিয়ে যায়। পরে আমার ছেলেকে বলাৎকার করেন। আমার ছেলে অসুস্থ হয়ে গেলে গতকাল বিকালে আমার পরিবারকে জানানো হয়। পরে মাদ্রাসায় গিয়ে ছেলেকে জিজ্ঞেস করলে সে সব কিছু জানায়। তার মলদ্বারে রক্তপাত হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments