বিনোদন

বিএফডিসিতে গণমাধ্যমের ক্যামেরা প্রবেশ নিয়ে নতুন আদেশ জারি

বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) সংবাদমাধ্যমের ক্যামেরা প্রবেশ নিয়ে নতুন আদেশ জারি করেছে সংস্থাটি। বৃহস্পতিবার (১৮ মে) একটি সংশোধিত দাপ্তরিক আদেশ জারি করেন সংস্থাটির পরিচালক (প্রশাসন ও অর্থ) মো. ঈশান আলী রাজা বাঙালী।
এতে বলা হয়, গত ১৭ মে বিএফডিসির একটি দাপ্তরিক আদেশ জারি করা হয়। এর ‘খ’ অনুচ্ছেদে বলা হয়েছিল, ‘সংবাদ গ্রহণের উদ্দেশ্যে মিডিয়ার ক্যামেরা প্রবেশ করলে অবশ্যই বিএফডিসির ব্যবস্থাপনা পরিচালক বরাবর নিজস্ব লেটার হেডপ্যাডে আবেদন করতে হবে।’ অনুচ্ছেদেটিকে ‘শুধু যে সকল মিডিয়ার ক্যামেরা বাণিজ্যিক উদ্দেশ্যে বিএফডিসিতে প্রবেশ করবে, তাদেরকে পরিচালক (উৎপাদন) বরাবর আবেদন করতে হবে’ মর্মে সংশোধন করা হলো।
এর আগে, মঙ্গলবার বিএফডিসির এক দাপ্তরিক আদেশে যৌথ প্রযোজনা চলচ্চিত্র নির্মাণের আবেদন ফি ২৫০ টাকার বদলে ৩০০ টাকা নির্ধারণ করা হয়। পাশাপাশি সংবাদ গ্রহণের উদ্দেশ্যে মিডিয়ার ক্যামেরা প্রবেশ করলে অবশ্যই বিএফডিসির ব্যবস্থাপনা পরিচালক বরাবর নিজস্ব লেটার হেডপ্যাডে আবেদন করতে হবে বলে উল্লেখ করা হয়। এ ছাড়া বিএফডিসিতে প্রবেশের সময় পরীক্ষা-নিরীক্ষা সাপেক্ষে গেট পাস ইস্যুর মাধ্যমে অধিক নিরাপত্তা জোরদার করার কথা বলা হয়।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments