আইন-আদালত

পীরগঞ্জে ৭ ইটভাটার বিরুদ্ধে নিয়মিত মামলা

পীরগঞ্জ(রংপুর)প্রতিনিধিঃ
খাদ্য দ্রব্য ও পণ্যসামগ্রীতে ভেজাল রোধ এবং ওজন ও পরিমাপে সঠিকতা নিশ্চিত করণের লক্ষ্যে বিএসটিআই বিভাগীয় কার্যালয় রংপুর এর উদ্যোগে চলতি বছরের ৩ এপ্রিল রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার বিভিন্ন ইটভাটায় সার্ভিল্যান্স অভিযান পরিচালিত হয়।
অভিযানকালে বিএসটিআই’র গুণগত মান সনদ গ্রহণ না করে ক্লে-ব্রিকস (ইট) পণ্যের উৎপাদন ও বিক্রয়-বিতরণ অব্যাহত রাখার কারণে ৭টি ক্লে-ব্রিকস (ইট) উৎপাদনকারী প্রতিষ্ঠানের স্বত্বাধিকারীর বিরুদ্ধে মঙ্গলবার (২৩ মে) রংপুর চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে নিয়মিত মামলা দায়ের করা হয়।
অভিযুক্ত প্রতিষ্ঠানগুলো হচ্ছে- রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার কারখানা- দানিশনগর এর মেসার্স ভাই ভাই ব্রিকস (ব্রান্ড-VVB) স্বত্ত্বাধিকারী- মো: মমিনুর রহমান, বাসুদেবপুর এর মেসার্স ই এস ব্রিকস (ব্রান্ড-ESB) স্বত্ত্বাধিকারী- মোঃ আফতাবুজ্জামান মন্ডল, খালাশপীর মেসার্স এ আর ব্রিকস (ব্রান্ড-ARB) এর স্বত্ত্বাধিকারী- আবু রাহেল, হরনাথপুর টুকুরিয়া এলাকার মেসার্স এম জি এ ব্রিকস (ব্রান্ড-MGA) এর স্বত্ত্বাধিকারী- মোঃ রবিউল ইমলাম, কাঞ্চনপুর বাগদুয়ার এর মেসার্স এম এফ এম ব্রিকস (ব্রান্ড-MFM) এর স্বত্ত্বাধিকারী- মোঃ গোলাম ফারুক মন্ডল, কাঞ্চনপুর এর মেসার্স এম টি বি ব্রিকস (ব্রান্ড-MTB) স্বত্ত্বাধিকারী- মোঃ মিজানুর রহমান এবং বাগদুয়ার রসুলপুর এলাকার মেসার্স এ বি এস ব্রিকস (ব্রান্ড-ABS) এর স্বত্ত্বাধিকারী- আবু বকর সিদ্দিক সাজু। বিএসটিআই বিভাগীয় কার্যালয় রংপুর এর সংশ্লিষ্ট কর্মকর্তা বাদী হয়ে চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত রংপুরে নিয়মিত মামলাগুলি দাখিল করেন।
বিএসটিআই বিভাগীয় অফিস রংপুর এর অফিস প্রধান উপপরিচালক (মেট্রোলজি) মফিজ উদ্দিন আহমাদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, জনস্বার্থে বিএসটিআই বিভাগীয় অফিস রংপুর এর এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments