জাতীয়

ডেপুটি স্পিকারের জন্মদিনে বিনামূল্যে ‘চক্ষু ক্যাম্প’

জাতীয় সংসদের ডেপুটি স্পিকার মোঃ শামসুল হক টুকু, এমপির জন্মদিন উপলক্ষে বিনামূল্যে চোখের ছানি অপারেশনের জন্য রোগী বাছাই করার লক্ষ্যে চক্ষু ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৫ মে) সকালে পাবনার বেড়া উপজেলার বৃশালিখায় ডেপুটি স্পিকারের বাসভবনে এই চক্ষু ক্যাম্পের আয়োজন করা হয়। পল্লী একতা উন্নয়ন সংস্থা (রুডো) ও এসিস্ট্যান্ট ফর সোশ্যাল নেটওয়ার্কিং এন্ড একটিভিটিজ (আশনা) এর উদ্যোগে এ ক্যাম্পটি পরিচালনা করে।
আশনার নির্বাহী পরিচালক মুসলিমা শামস্ বনির সভাপতিত্বে ও রুডোর নির্বাহী পরিচালক মোঃ শামীম রেজার সঞ্চালনায় অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন ডেপুটি স্পিকার মোঃ শামসুল হক টুকু।
ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বাস্থ্য সেবাকে জনগনের দোরগোড়োয় পৌছে দিয়েছেন। তিনি কমিউনিটি ক্লিনিক চালু করে সাধারণ মানুষের সার্বক্ষণিক প্রাথমিক চিকিৎসা প্রাপ্তি নিশ্চিত করেছেন। কমিউনিটি ক্লিনিক চালু করার জাতিসংঘ তাঁর ভূয়সী প্রশংসা করে। জাতীয় চক্ষু বিজ্ঞান ইনস্টিটিউটে সাধারণ মানুষের জন্য চোখের উন্নততর চিকিৎসা প্রাপ্তির ব্যবস্থা রয়েছে।
এ সময় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন বেড়া উপজেলা চেয়ারম্যান মোঃ রেজাউল হক, বেড়া পৌর মেয়র এ্যাড. আসিফ সামস্ রঞ্জন, সাঁথিয়া পৌর মেয়র মাহবুবুল আলম বাচ্চু, সভাপতি, নাগরিক কমিটি বেড়া ফাউন্ডেশন আল মাহমুদ সরকার, পৌর আওয়ালীগের সাধারন সম্পাদক মোঃ নজরুল ইসলামসহ আরও অনেকে।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments