অপরাধ

মায়ের জন্য পানি চাইতে গিয়ে ভাইয়ের হাতে মারপিটের শিকার বোন

দিনাজপুর প্রতিনিধিঃ
দিনাজপুরেরর ফুলবাড়ীতে বৃদ্ধা মায়ের জন্য টিবওয়েলের পানি চাইতে যাওয়ায় বোনকে মারটি করা অভিযোগ পাওয়া গেছে আশরাফুল ইসলম নামে এক পাষন্ড ভাইয়ের বিরুদ্ধে।সেই বোনকে উদ্ধার করতে গিয়ে একই ভাবে মারপিটের শিকার হয়েছে অন্য ভাই-ভাবীরাও।এই হৃদয় বিদারক ঘটনাটি ঘটেছে গত মঙ্গলবার (২৩ মে) দিবাগত রাতে ফুলবাড়ী পৌর এলাকার উত্তর কৃষ্ণপুর গ্রামে। এই ঘটনায় বুধবার রাতে ফুলবাড়ী থানায় একটি মামলা দায়ের করেছে ভুক্তভুগী রহিমা বেগম নামে এক গৃহবধু।
এদিকে ঘটনা বাড়া-বাড়ী না করার জন্য বাড়ীতে গিয়ে এক দল ব্যাক্তি সাংবাদিক পরিচয় দিয়ে নানা ভাবে হুমকি দিচ্ছে বলে অভিযোগ করেছেন ভুক্তভুগী পরিবার। তবে তাদের নাম বলতে পারেনি, কিন্তু দেখলে চিনতে পারবেন বলে জানান।।
মামলা বাদি রহিমা বেগম জানায় কৃষ্ণপুর গ্রামের মৃত আকবর আলীর দুই ছেলে আশরাফুল আলম ও আরিফুল আলম একত্রে একটি টিবওয়েল স্থাপন করে খাবার পানিসহ ঘরগৃস্থালীর পানির চাহিদা মিটাতো, কিন্তু কয়েক মাস পূর্বে আশরাফুল আলম টিবওয়েলটি বাশেঁর বেড়া দিয়ে ঘিরে রিয়ে, তার ভাই আরিফুল আলম ও তার বৃদ্ধ মা কে পানি ব্যবহার করতে বাধা দেয়। এ ঘটনায় আশরাফুল আলমের আপন বোন আলেমা বেগম গত ২২ মে ভাইয়ের বাড়ীতে বেড়াতে এসে দেখতে পায়, টিবওয়েলে পানি নিতে বাধা দিচ্ছে, তার ভাই, এ কারনে তার ভাইয়ের নিকট তার মা এর জন্য পানি দেয়ার অনুরোধ করতে গেলে আশরাফুর আলম ও আশরাফুল আলমের স্ত্রী মোরশেদা খাতুন. তার বোন আলেমা বেগমকে মারপিট শুরু করে। আলেমা বেগমকে রক্ষা করতে গেলে রহিমার স্বামী হাসানুজ্জামান, আরিফুল আলমসহ (মামলার বাদিকে) তাকেও বাশের লাটি দিয়ে মারপিট করে আশরাফুল ও তার স্ত্রী। এতে করে তারা গুরুতর আহত হলে তাদেরকে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
আরিফুল আলম বলেন আশরাফুল একজন মাদকাসক্ত ব্যাক্তি তার বাড়ীতে বিভিন্ন সময় মাদকাসক্ত ব্যাক্তিরা উঠাবসা করে বলে অভিযোগ উঠেছে, এদের দিয়ে তাকে ও তার পরিবারের অন্য সদস্যদের হুমকি দেয়, এবং আশরাফুল একজন ফ্যানের মিস্ত্রি হলেও, নিজেকে সাংবাদিক বলে দাবী করে বিভিন্ন মামলা দেয়ার হুমকি দেয়।
এদিকে আশরাফুলের মারপিটে গুরুতর আহত আলেমা বেগম জানায় মঙ্গলবার রাতে মারপিটের পর বুধবার সকালে নাম না জানা কয়েকজন ব্যাক্তি তাদের বাড়ীতে গিয়ে সাংবাদিক পরিচয় দিয়ে তাদেরকে হুমকি দেয়, তারা হুমকি দিয়ে বলে এই ঘটনাটি নিয়ে বাড়া-বাড়ী করলে বড় রকমের ক্ষতি হবে বলে তারা হুমকি দেয়।
এ বিষয়ে জানতে চাইলে ফুলবাড়ী থানার ওসি আশরাফুল ইসলাম বলেন, এ ঘটনায় ভুক্তভোগী রহিমা বেগম বুধবার রাতে ফুলবাড়ী থানায় একটি মামলা দায়ের করেছে, এরপর পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে, দোষীদের বিরুদ্ধে আনানুগ ব্যবস্থা নেয়া হবে বলে তিনি জানান।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments