সারাদেশ

তিন মাসের পুত্রসন্তান রেখে মারা গেলেন পাভেল চেয়ারম্যান

জসীমউদ্দীন ইতি,ঠাকুরগাঁও প্রতিনিধিঃ
ঠাকুরগাঁওয়ের হরিপুর উপজেলার আমগাঁও ইউনিয়নের চেয়ারম্যান পাভেল তালুকদার (৩২)মৃত্যুবরণ করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)। বুধবার (২৪ মে ) দিবাগত রাত্রি ১:৪৫ মিনিটে ঢাকায় স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৩২ বছর। মৃত্যুকালে তিনি এক স্ত্রী,মা,ভাইবোন, তিন মাসের শিশুসন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
গত মঙ্গলবার (১৬ মে) হঠাৎ অসুস্থ হয়ে পড়লে দুপুরে রাণীশংকৈল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়। ভর্তি শেষে সেখানেও চিকিৎসার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা স্কয়ার হাসপাতালে রেফার্ড করা হয়। পরে দিনাজপুর থেকে হেলিকপ্টার যোগে বুধবার (১৭ মে) বিকাল সাড়ে ৩ টায় ঢাকায় নিয়ে যায়। ভর্তি করে এবং চিকিৎসাধীন অবস্থায় বুধবার (২৪ মে ) দিবাগত রাত্রি ১:৪৫ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।
হরিপুর উপজেলার আমগাঁও ইউনিয়নের নন্দগাঁও (তালুকদার পাড়া) গ্রামের মৃত শফিউর রহমান তালুকদারের ২য় ছেলে মরহুম পাভেল তালুকদার উপজেলার আমগাঁও ইউনিয়ন পরিষদের দুই দুইবারের সফল চেয়ারম্যান ছিলেন। তিনি নির্বাচিত ইউনিয়ন চেয়ারম্যান হিসেবেও দায়িত্ব পালন করেছেন সুনামের সঙ্গে।
তার মৃত্যুতে আমগাঁও ইউনিয়নবাসি, হরিপুর উপজেলা প্রশাসন, আওয়ামীলীগসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সেচ্ছাসেবী সংগঠন ও সাংবাদিক সমাজ গভীর ভাবে শোক প্রকাশ করেছেন।
বৃহস্পতিবার (২৫ মে) বিকাল সাড়ে ৫ টায় নন্দগাঁও ( নন্দগাও তালুকদার পাড়া) এতিমখানা মাঠে জানাজা শেষে তার পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments