February 26, 2024
রাজনীতি

আট বছর পর আজ ফুলছড়িতে বিএনপির সম্মেলন হচ্ছে

ফুলছড়ি,গাইবান্ধাঃদীর্ঘ আট বছর পর আজ ২৬ মে অনুষ্ঠিত হতে যাচ্ছে গাইবান্ধার ফুলছড়ি উপজেলা বিএনপির সম্মেলন। সম্মেলন পরবর্তী একই সঙ্গে কাউন্সিলও অনুষ্ঠিত হবে। এদিন সকাল ১০টায় গলকাটি উচ্চ বিদ্যালয়ের মাঠে এই সম্মেলন ও কাউন্সিলরা সমাবেত হচ্ছে।

এ উপলক্ষে শুক্রবার (১৯ মে) গাইবান্ধা জেলা বিএনপির কার্যালয় থেকে সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক এই তিন পদের জন্য মোট এগারজন প্রার্থী নির্বাচন পরিচালনা কমিটির কাছ থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন।সভাপতি পদের জন্য লড়বেন বর্তমান উপজেলা বিএনপির আহ্বায়ক সাদেকুল ইসলাম নান্নু।এ পদের জন্য অন্যরা হলেন- হাবিবুর রহমান হবি, আব্দুর রশিদ সরকার মধু ও আবুল কাশেম ভূঁইয়া।

সাধারণ সম্পাদক পদে- আব্দুস ছালাম, ওয়াহিদুজ্জামান জয়, ছাইদুর রহমান ডিপটি। সাংগঠনিক পদের জন্য প্রতিদ্বন্দ্বিতা করবেন- আলকাছুর রহমান, ইকবাল হোসেন, রফিকুল ইসলাম, সোলায়মান আলী।
কাউন্সিল সম্পাদনের জন্য ৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে। জেলা বিএনপির সহ-সভাপতি আমিনুল ইসলাম ফকুকে প্রধান নির্বাচন কমিশনারে দায়িত্ব পালন করবেন। এ তথ্য নিশ্চিত করেছেন গাইবান্ধা জেলা বিএনপির সভাপতি ডা. মইনুল হাসান সাদিক।

খোঁজ নিয়ে জানা গেছে, ২০১৫ সালে ফুলছড়ি উপজেলা বিএনপির সর্বশেষ সম্মেলন হয়েছিল। এরপর বহুল প্রত্যাশিত সম্মেলন আজ ২৬ মে অনুষ্ঠিত হচ্ছে।

দলীয় সূত্রে জানা গেছে, আজ ২৬ মে অনুষ্ঠিতব্য বহুল প্রত্যাশিত সম্মেলন ঘিরে দীর্ঘদিন ধরে নেতাকর্মীদের মাঝে প্রাণচাঞ্চল্য বিরাজ করে।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments