February 26, 2024
সারাদেশ

রূপগঞ্জে নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু

লিখন রাজ,রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধিঃ নারায়ণগঞ্জের রূপগঞ্জে নির্মাণাধীন ভবনের ছাদ থেকে পড়ে সোহেল (৩৫) নামের এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে।

শুক্রবার (২৭ মে) দুপুরে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়নের মধ্যপাড়া মাজার সংলগ্ন একটি নির্মাণাধীন ভবনের দ্বিতীয় তলা ভবনের ছাদ থেকে পড়ে তার মৃত্যু হয়। নিহত নির্মাণ শ্রমিক সোহেল উপজেলার ভুলতা ইউনিয়নের মাসুমাবাদ এলাকার আইয়ুব আলীর ছেলে। বর্তমানে গোলাকান্দাইল ইউনিয়নের মধ্যপাড়া এলাকার রফিকুলের ভাড়াটিয়া বাড়িতে বসবাস করতেন।

প্রত্যক্ষদর্শীরা ও নিহতের ফুপু জানান, গত কয়েক দিন ধরে সোহেল ওই ভবনটিতে কাজ করছিলেন। শুক্রবার দুপুরে ওই ভবনের ছাদের পিলারে কাঁঠ লাগানোর সময় ছাদ থেকে নিচে পড়ে যান। এসময় তার মাথায় গুরুতর আঘাত পান। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকেরা তাকে মৃত ঘোষণা করেন। নিহত সোহেলের দুই মেয়ে ও একটি ছেলে সন্তান রয়েছে।

ভুলতা পুলিশ ফাঁড়ির পরিদর্শক মুস্তাফিজুর রহমান জানান, ঘটনাটি আমার জানা নেই। শুনেছি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে সোহেল নামের একজন নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে তদন্ত করে দেখা হচ্ছে কিভাবে মারা গেছেন।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments