সারাদেশ

কিশোরগঞ্জে নির্বাচনে সমর্থন না করায় ঘরবাড়ি ভাংচুর, মারপিট আহত ৩

কিশোরগঞ্জ প্রতিনিধিঃ নীলফামারী কিশোরগঞ্জ উপজেলার ৫ নং চাঁদখানা ইউনিয়ন চেয়ারম্যানের অকাল মৃত্যুর কারনে গত ২৫ শে মে বৃহস্পতিবার উপ নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে আলহাজ্ব নাজিম উদ্দিন আলম (সবুজ) দুই পাতা মার্কা নিয়ে নির্বাচন করে,তার পক্ষে উত্তর চাঁদখানা নগরবন গ্রামের তহির উদ্দিনের ছেলে আহসান হাবিব বুলেট নির্বাচন করে।

যার ফলে ২৬ শে মে শুক্রবার সকাল ১০ টার সময় একই গ্রামের মৃত আইয়ুব আলীর ছেলে খাইরুল আলম আনারস মার্কা নিয়ে নির্বাচন করে।
বুলেট তার পক্ষে নির্বাচন না করায় খাইরুল আলমের পরিবারের লোকজন বুলেটের বাড়িতে অতর্কিত ভাবে হামলা করে ঘরের দরজা,জানালা, আসবাবপত্র সহ সবকিছু ভাংচুর করে ও নুপুর নামে এক মেয়ের শ্লীলতাহানি করে।

এর পরেও তার বাবা ও দুলাভাইকে পিটিয়ে আহত করে। এবং প্রকাশ্যে তাদের জানে মারার হুমকি সহ নিজেরাই নিজেদের ক্ষতি করে বুলেটের পরিবারকে জেল হাজত খাটাবে বলে তার বাড়ি থেকে সকলেই চলে যায়। পড়ে আহসান হাবিব বুলেট উপায় অন্তর না পেয়ে ১৫ জনকে আসামী করে কিশোরগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেন।
আসামীরা হলেন মৃত আইয়ুব আলীর ছেলে ১।খাইরুল আলম(৪০), মৃত আব্দুল খালেকের ছেলে ২।বিপ্লব হোসেন (৩২), ৩। মিলন হোসেন (৪২),৪।লিটন হোসেন (৩৫), মৃত আমিনুর রহমানের ছেলে ৫।পাইলট হোসেন (৩৫), ৬।পেয়ারুল ইসলাম (৩৭), একাব্বর মাষ্টারের ছেলে ৭। শিমুল হোসেন (৩০), ৮।খোকন (৩৫), মৃত দুদু মিয়ার ছেলে ৯। মাসুদ (৪০), মৃত ছাইয়ার ছেলে ১০। কালা শাহীন (৩৬), মুকুল হোসেনের স্ত্রী ১১। লাভলী বেগম (২৫), শ্রী আমানন্দের ছেলে ১২। উলিন চন্দ্র (৫০), ১৩। সুরেন চন্দ্র (৫২), তফার আলীর ছেলে ১৪। আলমগীর হোসেন (৩৩), আব্দুর রাজ্জাকের স্ত্রী ১৫। ইন্না বেগম (৪০) সহ অজ্ঞাতনামা আরো ৮/১০ জন।

এ ব্যাপারে কিশোরগঞ্জ থানার অফিসার ইনচার্জ রাজীব কুমার রায়ের সাথে কথা হলে তিনি বলেন অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যাবস্থা গ্রহন করা হবে।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments