September 19, 2024
সারাদেশ

নৈশ্যপ্রহরীকে বেঁধে রেখে ব্যাংকের ভল্ট থেকে ১৪ লাখ টাকা লুট!

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক (রাকাব) কোচাশহর শাখার নৈশ্যপ্রহরীকে বেঁধে রেখে ভল্ট থেকে ১৪ লাখ টাকা ডাকাতির অভিযোগ উঠেছে।  রোববার (২৮ মে) রাত ৯টার দিকে গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইজার উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।তিনি বলেন, ঘটনাটি রহস্যজনক মনে হওয়ায় শাখাটির নৈশপ্রহরী জুয়েল মিয়াসহ সংশ্লিষ্ট কয়েকজনকে জিজ্ঞাসাবাদ চলছে। এখন পর্যন্ত কাউকে আটক কিংবা মামলা হয়নি।

এর আগে শনিবার (২৮ মে) দিনগত রাতে ব্যাংক শাখাটিতে এ ঘটনা ঘটে বলে অভিযোগ নৈশপ্রহরীর।

ব্যাংক ব্র্যাঞ্চ ম্যানেজার জেসমিন আক্তার জানান, প্রতিদিনের মতো শনিবার (২৮ মে) ভল্ট বন্ধ করে বাড়ি যাই। সকালে ব্যাংকে এসে নৈশ প্রহরীর কাছ থেকে ডাকাতির বিষয়টি জানতে পারি। তাৎক্ষণিক বিষয়টি পুলিশকে জানানো হয়।

খবর পেয়ে গাইবান্ধার জ্যেষ্ঠ পুলিশ সুপার উদয় কুমার সাহা, গোবিন্দগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আরিফ হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলেও জানান তিনি।

ব্যাংকের নৈশপ্রহরী জুয়েল মিয়া জানান, গভীর রাতে একদল ডাকাত সুকৌশলে ব্যাংকের গেটের তালা খুলে ভেতরে প্রবেশ করে তার হাত- পা বেঁধে ফেলে। এরপর ভোল্টের তালা খুলে সেখানে থাকা প্রায় ১৪ লাখ টাকা লুট করে নিয়ে যায়।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments