আইন-আদালত

গোবিন্দগঞ্জে ব্যাংক ডাকাতি, আটক ৪

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জে ব্যাংক ডাকাতির ঘটনায় চারজনকে আটক করেছে পুলিশ।শনিবার (২৭ মে) রাতে গোবিন্দগঞ্জ-মহিমাগঞ্জ রোডে উপজেলার কোচাশহর বন্দরে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকে ডাকাতির ঘটনা ঘটে। এসময় ডাকাতরা নৈশপ্রহরী জুয়েল মিয়াকে বেঁধে রেখে প্রায় ১৪ লাখ টাকা লুট করে।রোববার (২৮ মে) রাতে তাদের আটক করা হয়।গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইজার উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

আটকরা হলেন— উপজেলার কোচাশহর এলাকার ব্যবসায়ী মো. আ.লতিফ, চা দোকানি রাশেদ মিয়া, সবুজ মিয়া ও ব্যাংকের নৈশপ্রহরী জুয়েল মিয়া।ব্যাংক ম্যানেজার জেসমিন আকতারের দাবি, প্রতিদিনের মতো ব্যাংকের ভল্ট বন্ধ করে চলে যাই। ওইদিন রাতে বেশ কয়েকজন ডাকাত সুকৌশলে ব্যাংকের গেটের তালা খুলে ভেতরে প্রবেশ করে। এরপর ঘুমিয়ে থাকা নৈশপ্রহরী জুয়েল মিয়াকে বেঁধে ভল্টের তালা খুলে সেখানে থাকা প্রায় ১৪ লাখ টাকা লুট করে নিয়ে যায়। সকালে ব্যাংকে এসে নৈশপ্রহরীর কাছ থেকে ঘটনা শুনে থানা পুলিশে খবর দেই।
ওসি ইজার উদ্দিন বলেন, ব্যাংকের সব তালা স্বাভাবিকভাবেই খুলে ব্যাংকে প্রবেশ এবং ভল্ট থেকে টাকা নেওয়া হয়েছে। ঘটনাটি রহস্যজনক। কোথাও তালা ভাঙ্গার আলামত পাওয়া যায়নি। এটি নিয়ে এখনও তদন্ত চলছে।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments