September 16, 2024
সারাদেশ

রাজারহাট নাজিমখান ইউপির উম্মুক্ত বাজেট ঘোষনা

এ.এস.লিমন,রাজারহাট(কুড়িগ্রাম)প্রতিনিধিঃ
কুড়িগ্রামের রাজারহাট উপজেলার ৭নং নাজিমখান ইউনিয়ন পরিষদের অর্থ বছর ২০২৩-২০২৪ইং এর উম্মুক্ত বাজেট ঘোষনা করা হয়েছে। সোমবার ২৯ মে সকাল ১১টায় ইউনিয়ন পরিষদের হলরুমে নাজিমখান ইউনিয়ন পরিষদের আয়োজনে পবিত্র কুরআন তেলোয়াত ও গীতা পাঠের মধ্য দিয়ে উম্মুক্ত বাজেট ঘোষনার আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উক্ত সভায় নাজিমখান ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ আব্দুল মালেক পাটোয়ারীর সভাপতিত্বে উম্মুক্ত বাজেট সভায় উপস্থিত ছিলেন, নাজিমখান ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ আমিনুর ইসলাম আমীন, সাধারণ সম্পাদক মোঃ ইমাম আলম হীরূ, প্রধান শিক্ষক মোঃ মাসুদ আলম, মুক্তিযোদ্ধা আঃ ছাত্তার, সাংবাদিক এ.এস.লিমনসহ কৃষক,স্বাস্থ্য কর্মী, ইউপি সদস্য-সদস্যা ও গন্যমাণ্য ব্যক্তিবর্গ।
উল্লেখ্য, এ বছর নাজিমখান ইউনিয়ন পরিষদের অর্থ বছর ২০২৩- ২০২৪ ইং সালের রাজস্ব ও উন্নয়ন খাত থেকে আয় ধরা হয়েছে ৪ কোটি ৫২ লাখ ৬০ হাজার টাকা। এতে পরিষদের বার্ষিক পরিকল্পনা মোতাবেক রাজস্ব ও উন্নয়ন খাতের আয় এবং ব্যয় সমান সমান রয়েছে। এবারের সর্ব মোট রাজস্ব খাত থেকে আয় -ব্যয় ৪ কোটি ৫২ লাখ ৬০ হাজার টাকা বলে উম্মুক্ত বাজেট ঘোষনা করেন ইউনিয়ন পরিষদের সচিব মোঃ আনোয়ারুল হক।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments