আইন-আদালত

গাইবান্ধায় নিষিদ্ধ পাকিস্তানি ক্রিম বিক্রি করায় জরিমানা

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ অনুমোদনহীন অবৈধ কসমেটিকস বিক্রি করায় গাইবান্ধায় দুই ব্যবসাপ্রতিষ্ঠানকে জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। এসময় নিষিদ্ধ ৫০ পিস পাকিস্তানি স্কিন ক্রিম ধ্বংস করা হয়।সোমবার (২৯ মে) বিকেলে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ জরিমানা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও জেলা প্রশাসকের কার্যালয়ের সহকারী কমিশনার জুয়েল মিয়া।গাইবান্ধা জেলা প্রশাসন ও বাংলাদেশ স্ট্যান্ডার্ডস অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউশন (বিএসটিআই) রংপুর বিভাগীয় কার্যালয় যৌথভাবে এ অভিযান পরিচালনা করে।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, বিএসটিআইয়ের মান সনদ-ছাড়পত্র রয়েছে বলে মিথ্যা তথ্য দিয়ে নিষিদ্ধ পাকিস্তানি স্কিন ক্রিম বিক্রি করা হচ্ছিল। এ অপরাধে গাইবান্ধা শহরের স্টেশন রোডের আব্বাস উদ্দিন টাওয়ার মার্কেটের সফি স্টোর ও বেলী স্টোরকে ১০ হাজার টাকা করে মোট ২০ হাজার টাকা জরিমানা করা হয়।অভিযানে রংপুর বিভাগীয় বিএসটিআইয়ের ফিল্ড অফিসার দেলোয়ার হোসেন, খন্দকার জামিনুর রহমান, পরিদর্শক (মেট) আলমাস মিয়া উপস্থিত ছিলেন।

বিষয়টি নিশ্চিত করে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও জেলা প্রশাসক কার্যালয়ের সহকারী কমিশনার জুয়েল মিয়া বলেন, নিষিদ্ধ পাকিস্তানি স্কিন ক্রিম বিক্রি ও সংরক্ষণ করার অপরাধে দুই ব্যবসাপ্রতিষ্ঠানকে জরিমানা করা হয়েছে। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments