সারাদেশ

বিরলে মাদকসেবীদের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করায় আসামী কর্তৃক বাদীনিকে হুমকি

তাজুল ইসলাম, বিরল (দিনাজপুর) প্রতিনিধিঃ
বিরলে মাদক সেবীদের বিরুদ্ধে আদালতে মামলা দায়ের করায় আসামী কর্তৃক বাদীনি ও তার পরিবারের লোকজনকে মামলা তুলে নেওয়ার হুমকিসহ প্রাণনাশের হুমকি প্রদান করছে বলে বাদীনি কোহিনুর বেগমের অভিযোগ। আসামীদের অব্যাহত হুমকির কারনে বাদীনি ও তার পরিবারেরর লোকজন চরম নিরাপত্তাহীনতায় ভুগছে।
বাদীনি কোহিনুর বেগম বলেন, বিরল উপজেলার ব্রম্মপুর গ্রামের মৃত মাহবুর রহমানের ছেলে শহিদুল ইসলাম (৩৫), আনছার আলূর ছেলে রাসেল (২৫), শুকুরু’র ছেলে ফাইমুল ইসলাম (২২), মৃত জহুরুল ইসলামের ছেলে ফিরোজ (২২) ও এরশাদ আলীর ছেলে হাবিব (২২) প্রায়ও বাদীনির বাড়ী সংলগ্ন পুকুরপাড়ে মাদক সেবন করিয়া প্রায় সময় উচ্ছৃঙ্খল আচরন করে। মাদক সেবনকারীদের উচ্ছৃঙ্খল আচরনে বাদীসহ অন্যান্যরা বাধাঁ নিষেধ করে। তাদের বাধাঁ নিষেধকে তোয়াক্কা না করে আবারও সম্প্রতি গত শুক্রবার বিকেলে উল্লেখিত মাদক সেবনকারীরা দলবদ্ধ হয়ে ওই পুকুরপাড়ে মাদক সেবন করে। এতে বাদীনি বাঁধা নিষেধ করায় মাদক সেবী রাসেল অকথ্য ভাষায় গালমন্দ করে চলে যায়। ওইদিন সন্ধ্যা আনুমানিক সাড়ে ৭ টার দিকে মাদক সেবীরা দলবদ্ধ হয়ে লাঠি, লোহার রডসহ দেশীয় ধারাল অস্ত্র-সস্ত্রে সজ্জিত হয়ে বাদীনির বসত বাড়ীর সদর দরজার সামনে গিয়ে ওঁত পেতে থাকে। এমন সময় বাদীনির স্বামী শুকুর আলী বাড়ীর বাইরে বেড়িয়ে আসলে অতর্কিতভাবে তাকে বেদম প্রহারসহ ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। এতে শুকুর আলী রক্তাক্ত জখম হয়ে চিৎকার করলে তার স্ত্রী বাদীনি কোহিনুর বেগম (৩০) স্বামীকে রক্ষার জন্য এগিয়ে গেলে তাকেও মার ডাং করে এবং পড়নের কাপড় টানা হেচরা করে শ্লীনতাহানী ঘটায়। তাদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে মাদক সেবীরা পালিয়ে যায়।
মাদক সেবীদের ধারালো অস্ত্রের আঘাতে শুকুর আলীর নাকের উপর ও মাথায় রক্তাক্ত জখম হয়।  পরে শুকুর আলীকে গুরুত্বর রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে প্রথমে বিরল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তার উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানন্তর করে। শুকুর আলীর নাকের উপর ১০ টি সেলাই এবং মাথায় ৪ টি সেলাই হয়েছে বলে বাদীনি কোহিনুর বেগম জানান।
এঘটনায় শুকুর আলীর স্ত্রী কহিনুর বেগম বাদী হয়ে উল্লেখিত মাদক সেবীদের বিরুদ্ধে গত বুধবার জেলা দিনাজপুরের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আমলী আদালত (বিরল) একটি সিআর মামলা নং-৫৪/২৩ দায়ের করেন। আদালতের বিজ্ঞ বিচারক বিরল থানার অফিসার ইনচার্জকে তদন্ত প্রতিবেদন দাখিলের আদেশ দেন। মামলাটি তদন্তাধীন থাকার পরও আসামীরা ও তাদের লোকজন বাদীনি কোহিনুর বেগম ও তার পরিবারের লোকজনকে মামলা তুলে নেওয়ার হুমকি প্রদানসহ প্রণনাশের হুমকি প্রদর্শন করছে বলে বাদীনির অভিযোগ। আসামীদের অব্যাহত হুমকির কারনে বাদীনি ও তার পরিবারের লোকজন চরম নিরাপত্তাহীনতায় ভুগছে বলেও জানান তিনি।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments