অপরাধ

গোবিন্দগঞ্জে অ্যাকাউন্ট হ্যাক করে বয়স্ক ভাতা তুলতে গিয়ে যুবক কারাগারে

ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধাঃগাইবান্ধার গোবিন্দগঞ্জে মোবাইল ব্যাংকিং অ্যাকাউন্ট হ্যাক করে অন্যের বয়স্ক ভাতার টাকা তোলার সময় আটক সানোয়ার ইসলাম (২৬) নামে এক যুবককে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।বৃহস্পতিবার (১ জুন) বিকেলে গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আরিফ হোসেন তাকে ৪৫ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেন।
সেই সঙ্গে তাকে ২০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরও ১৫ দিনের কারাদণ্ড দেওয়া হয়।  দণ্ডপ্রাপ্ত সানোয়ার জেলার গোবিন্দগঞ্জ উপজেলার তালুককানুপুর ইউনিয়নের পশ্চিম চন্ডিপুর গ্রামের মৃত আজিজার রহমানের ছেলে।
নির্বাহী ম্যাজিস্ট্রেট আরিফ হোসেন জানান, বিকেলে নিজের মোবাইল ফোন থেকে টাকা তোলার জন্য পৌর শহরের স্থানীয় নগদ এজেন্ট আবু হাসানের কাছে যান সানোয়ার। এসময় তিনি অন্য ভাতাভোগীদের অ্যাকাউন্ট হ্যাক করে টাকা তোলার চেষ্টা করলে এজেন্টের সন্দেহ হয়।
পরে তিনি স্থানীয়দের সঙ্গে নিয়ে সানোয়ারকে আটক করে গোবিন্দগঞ্জ থানায় সোর্পদ করেন। এসময় পুলিশের জিজ্ঞাসাবাদে সানোয়ার অপরাধ স্বীকার করেন। পরে ভ্রাম্যমাণ আদালত বসিয়ে তাকে জেল-জরিমানা করা হয়।  
গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইজার উদ্দিন জানান, দণ্ডপ্রাপ্ত যুবককে গাইবান্ধা জেলা কারাগারে পাঠানো হয়েছে।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments