রাজনীতি

ফুলবাড়ীর বেতদিঘী ইউনিয়ন আওয়ামীলীগের উপদেষ্টা হলেন আজম মন্ডল রানা

ফুলবাড়ী দিনাজপুর প্রতিনিধি:বঙ্গবন্ধুর আদর্শ লালন করা আওয়ামী লীগের একজন ক্ষুদ্র কর্মী বিশিষ্ট সমাজসেবক আজম মন্ডল রানা।ফুলবাড়ী উপজেলার ৪ নং বেতদিঘী ইউনিয়নের কড়াই গ্রামে জন্ম তার। ছোটবেলা থেকেই বঙ্গবন্ধুর আদর্শ লালন করেন হৃদয়ে।জীবিকার তাগিদে নিজ জন্মস্থান কড়াই ছেড়ে পাড়ি জমান রাজধানী ঢাকায়।কিন্তু এলাকার মানুষকে কখোন‌ই ভুলেননি তিনি। প্রিয় জন্মভূমির মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন দীর্ঘদিন ধরে।

আজম মন্ডল রানা বঙ্গবন্ধুর  আদর্শের ‌একজন সত্যিকারের সৈনিক। আওয়ামীলীগের একজন একনিষ্ঠ কর্মী। দলের যে কোন কাজে উপস্থিত থাকার চেষ্টা করেন তিনি এবং দলের কল্যাণে সরবদাই প্রস্তুত থাকেন তিনি। তার এই কর্মকাণ্ড দীর্ঘদিন ধরে লক্ষ্য করছেন ফুলবাড়ী উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান বাবুল।গত বৃহস্পতিবার বেতদিঘী ইউনিয়ন আওয়ামীলীগের বর্ধিত সভায় আজম মন্ডল রানার নাম বেতদিঘী ইউনিয়ন আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য হিসেবে ঘোষণা করেন মুশফিকুর রহমান বাবুল।

এবিষয়ে জানতে চাইলে আজম মন্ডল রানা বলেন,আমি ছোটবেলা থেকেই বঙ্গবন্ধুর আদর্শ লালন করি।আমি আওয়ামীলীগের একজন ক্ষুদ্র কর্মী। ফুলবাড়ী উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ আমাকে ইউনিয়ন আওয়ামীলীগের উপদেষ্টা মন্ডলির সদস্য মনোনীত করায় আমি সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।বিশেষ করে অত্র এলাকার বর্ষিয়ান রাজনৈতিক ব্যক্তিত্ব আমাদের অভিভাবক এ্যাড. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি এবং ফুলবাড়ী উপজেলা আওয়ামীলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান বাবুল এর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।আজম মন্ডল রানাকে উপদেষ্টা মন্ডলির সদস্য ঘোষণা করার পরপরই বিভিন্ন মহল থেকে তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।


Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments