সারাদেশ

সুন্দরগঞ্জে বাসর ধাক্কায় নিহত ২ আহত ৪

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃগাইবান্ধার সুন্দরগঞ্জে বাসের ধাক্কায় ব্যাটারিচালিত অটোরিকশার চালকসহ দুজন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও অন্তত চারজন। শুক্রবার (২ জুন) রাতে উপজেলার সর্বানন্দ ইউনিয়নের পরিষদের সামনে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের সাতগিরি গ্রামের দুলা খলিফার ছেলে জাকিরুল ইসলাম (২৭) ও গাইবান্ধা সদর উপজেলার বাকির মোড় এলাকার মোজাম্মেল হকের ছেলে অটোরিকশাচালক নাজমুল ইসলাম (৩৮)।
পুলিশ ও স্থানীয়রা জানান, রাতে উপজেলার বামনডাঙ্গা বন্দর থেকে নিউ সাফা পলাশবাড়ী এক্সপ্রেস নামের একটি বাস ঢাকার উদ্দেশ্যে রওয়ানা দেয়। বাসটি সর্বানন্দ ইউনিয়নের পরিষদের পুরাতন ভবনের সামনে আসলে ব্যাটারিচালিত একটি অটোরিকশাকে ধাক্কা দেয়। এতে অটোরিকশার ৬ যাত্রী আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সুন্দরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। রংপুর হাসপাতালে নেওয়ার পথে রাত ১২টার দিকে জাকিরুল ইসলাম ও শনিবার দুপুরে চিকিৎসাধীন অবস্থায় নাজমুল ইসলাম মারা যান।আহতরা হলেন- নিহত জাকির হোসেনের স্ত্রী লিমা আক্তার (২৪), সোনারায় ইউনিয়নের ছাইতানতলা গ্রামের কচর আলীর ছেলে নুরুল ইসলাম, নুরুল ইসলামের স্ত্রী জুই আক্তার (২৪) ও ছেলে রাকিব বাবু (১)।
সুন্দরগঞ্জের বামনডাঙ্গা পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ এমএ আজিজ জানান, বাসের ধাক্কায় অটোরিকশার চালকসহ দুজনের মৃত্যু হয়েছে। বাস ও অটোরিকশা জব্দ করে তদন্ত কেন্দ্রে রাখা হয়েছে।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments