সারাদেশ

লেডি মাস্তান শ্যামলীর শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ
পলাশবাড়ীতে মুক্তিযোদ্ধার সন্তান ও মহিলা আওয়ামীলীগ নেত্রী পরিচয় দানকারী লেডি মাস্তান ও ভূমিদস্যু শ্যামলী আকতার কর্তৃক ভূমি দখল ও মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে পুলিশ প্রশাসন সহ মাননীয় প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।  
৩ জুন সকাল ১১টায় স্থানীয় চৌমাথা মোড়ে এলাকাবাসী ও ভূক্তভোগী পরিবার গুলোর আয়োজনে মানববন্ধনে অংশগ্রহণ করেন জেলা বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়ন, পূজা উদযাপন পরিষদ, উপজেলা ছাত্রলীগ, উপজেলা তাঁতীলীগ, সাংবাদিক সমাজ, সরকারি কলেজ ছাত্রলীগ, উপজেলা নর সুন্দর ও পার্লার শ্রমিক ইউনিয়ন, উপজেলা ফুটবল কোচিং একাডেমি সহ ১২টি সামাজিক ও রাজনৈতিক সংগঠনের প্রায় কয়েক হাজার মানুষের অংশগ্রহণে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
এসময় বক্তব্য রাখেন জেলা বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের সভাপতি আব্দুস সোবহান, ভূক্তভোগী পরিবার গুলোর মধ্যে বক্তব্য রাখেন মহিলা আওয়ামীলীগ নেত্রী উম্মে হানি বেগম, রিনা বেগম, আব্দুর রাজ্জাক, ফরহাদ মিয়া, শেখ তোতা ,মামুন মিয়া, ইসলাম গনি মন্টু সহ অনেকে।
বক্তারা মুক্তিযোদ্ধার সন্তান ও মহিলা আওয়ামীলীগ নেত্রী পরিচয় দানকারী লেডি মাস্তান ও ভূমিদস্যু শ্যামলী আকতারের দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেন।
জানতে চাইলে পলাশবাড়ী পৌর মেয়র গোলাম সরোয়ার প্রধান বিপ্লব জানান, শ্যামলীর বিরুদ্ধে এলাকাবাসী ফুঁসে উঠেছে। আজকের মানববন্ধনের বিষয়ে আমি কিছু জানিনা। শ্যামলী বিভিন্ন সময় বিভিন্ন মানুষকে হয়রানি করেছে যার কারণে এলাকাবাসী এ মানববন্ধনের আয়োজন করেন।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments