অপরাধ

বিবাহ রেজিস্ট্রার কাজির বিরুদ্ধে নারী শ্লীলতাহানির অভিযোগ পলাশবাড়ীতে

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ পলাশবাড়ী উপজেলার হরিনাথপুর ইউনিয়নের বিবাহ রেজিস্ট্রার কাজীর বিরুদ্ধে নারী শ্লীলতাহানির অভিযোগ পাওয়া গেছে। ভুক্তভোগী নারী অযুক্ত কাজীর বিরুদ্ধে পলাশবাড়ী থানায় অভিযোগ দায়ের করেছেন।
জানা যায়,পলাশবাড়ী উপজেলার হরিনাথপুর ইউনিয়নের তালুকজামিরা গ্রামের মৃত ইজাব উদ্দিনের মেয়ে আশা আক্তার ফেন্সির সহিত  
গোবিন্দগঞ্জ উপজেলার নাকাইহাট পাঁচ পগইল গ্রামের মো,রবিয়াল হোসেনের ছেলে শাহিদুল ইসলাম এর সহিত ২'লক্ষ ৩০'হাজার টাকা দেনমোহর ধার্য করে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। বিবাহের পর মেয়েটির সন্তান না হওয়ার কারনে স্বামী সাহিদুল ইসলাম দ্বিতীয় বিবাহ করে। এতে করে মেয়েটি কোন উপায়ন্তর না পেয়ে মৃত বাবার বাড়ীতে বৃদ্ধ মায়ের কাছেই থাকে।
এদিকে স্বামী কতৃক হরিনাথপুরের মৃত একরাম হোসেনের ছেলে আব্দুল মজিদ (অভিযুক্ত) কাজীর নিকট ২৫ হাজার টাকা ধার্য করে অপর একটি ডুপ্লিকেট কাবিননামা তৈরী করে। ডুপ্লিকেট এ কাবিননামা হাতে পেয়ে স্বামী কতৃক বিভিন্ন সময়ে মেয়েটিসহ তার বৃদ্ধ মাকে হুমকি-ধামকিসহ প্রাণনাশের হুমকি দিতে থাকে।
এমতাবস্থায় ৩০ মে সন্ধা সারে ৭ টায় ভুক্তভোগী আশা আক্তার ফেন্সি উক্ত মজিদ কাজীর নিটক তার নিজ বসতবাড়ীতে বিষয়টি জানতে যায়,এসময় কাজীর বাড়ীতে লোকজন না থাকার সুযোগ পেয়ে বিভিন্ন কুপ্রস্তাব দিয়ে কাজীর শারীরিক চাহিদা মেটাতে মেয়েটিকে ধস্তাধস্তি করতে থাকলে মেয়েটি জোরপূর্বক কাজীর নিকট হতে ছাড়া পেয়ে বাড়ীতে চলে আসে। পরে বিষয়টি নিয়ে এলাকাবাসীর গণ্যমান্য ব্যক্তিবর্গ সহিত পরামর্শ পূর্বক পলাশবাড়ীয় থানা একটি লিখিত অভিযোগ দায়ের করেন। এবিষয়ে ভুক্তভোগী মেয়েরটির নিকট জানতে চাইলে তিনি কাজীর বিচার চেয়ে কান্নায় ভেঙ্গে পড়েন। অভিযুক্ত কাজীর নিকট জানতে চাইলে তিনি এটি অসত্য বলে জানিয়েছেন।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments