অপরাধ

পলাশবাড়ীতে জমি দখলের অভিযোগ মহিলা আওয়ামীলীগ নেত্রীর বিরুদ্ধে

পলাশবাড়ী,গাইবান্ধাঃ পলাশবাড়ীতে পুলিশি নির্দেশ অমান্যকরে জোরপূর্বক জমি দখলের অভিযোগ উঠেছে জেলা মহিলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ভূমিদস্যু শ্যামলী আকতার ও তার পরিবারের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে ৭ জুন বুধবার দুপুরে পলাশবাড়ী পৌর শহরের জামালপুর গ্রামে।
জানা যায়, পলাশবাড়ী পৌর শহরের জামালপুর গ্রামের অবসর প্রাপ্ত সেনা সদস্য মোজ্জাম্মেল হকের নিকট ১০/১২ বছর পূর্বে সাড়ে ৭ শতক জমি রেজিস্ট্রি দলিল মূলে ক্রয় করে আব্দুর রাজ্জাক নামে এক ব্যক্তি। বেশ কয়েকবার তিনি ওই জমিতে চাষাবাদও করেছেন বলেও জানা যায়।
একই ব্যক্তির নিকট শ্যামলী আকতার কয়েক বছর পর সাড়ে ৭ শতক জমি ক্রয় করেছেন বলে শ্যামলীর পরিবার জানায়।
৭ জুন বুধবার সকালে শ্যামলী ও তার পরিবারের সদস্যরা রাজ্জাকের দখলে থাকা জমিতে জোরপূর্বক ঘর তুলতে গেলে রাজ্জাকের পরিবার বিষয়টি পলাশবাড়ী থানার অফিসার ইনচার্জ মাসুদ রানাকে অবগত করেন।
পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত উক্ত জমিতে ঘর নির্মাণ না করার জন্য শ্যামলীর পরিবারের সদস্যদের নির্দেশ দেন।
রাজ্জাক কান্না জরিত কন্ঠে বলেন, ভূমিদস্যু শ্যামলী আকতারের এই জুলুম থেকে বাঁচতে স্বরাষ্ট্র মন্ত্রণালয়, মাননীয় প্রধানমন্ত্রীসহ সকলের নিকট জোর দাবী জানান।
এ ব্যাপারে জানতে চাইলে পলাশবাড়ী থানার অফিসার ইনচার্জ মাসুদ রানা বলেন, কেউ আইন অমান্য করলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহন করা হবে।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments