সারাদেশ

গোবিন্দগঞ্জেদুই বান্ধবী নিখোঁজ, সন্ধান মেলেনি ১৫ দিনও

ছাদেকুযল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার লিয়া খাতুন (১৮) ও হিমা খাতুন (১৭) নামের দুই বান্ধবী নিখোঁজ হয়েছে। এ ঘটনার ১৫ দিন অতিবাহিত হলেও এদের সন্ধান পায়নি স্বজনরা। এ ঘটনায় থানায় পৃথক দুটি সাধারণ ডায়রি (জিডি) করা হয়েছে।
 
খোঁজ নিয়ে জানা গেছে, গোবিন্দগঞ্জ উপজেলার কোচাহর ইউনিয়নের দক্ষিণ ছয়ঘড়িয়া (পাছপাড়া) গ্রামের বাবু মিয়ার মেয়ে লিয়া খাতুন ও সিংগা গ্রামের আব্দুল হামিদ মিয়ার মেয়ে হিমা খাতুন স্থানীয় ছয়ঘড়িয়া দ্বিমুখী উচ্চ বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষার্থী ছিল।

গত ৩১ মে মহিমাগঞ্জ কেন্দ্র থেকে পরীক্ষা শেষে কয়েকজন বান্ধবীসহ একই সঙ্গে অটোভ্যানযোগে বাড়ির উদ্দেশ্যে রওনা হয়। এরপর বেলা শেষে সন্ধ্যা গড়িয়ে এলে তারা বাড়িতে না পৌঁছায় অভিভাবকেরা চিন্তায় পড়ে যায়। তখন সহপাঠীদের বাড়িতে খোঁজ নিতে শুরু করে তারা। পরবর্তীতে আত্মীয়স্বজনসহ বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করা হয়। কোথাও তাদের সন্ধান না পেয়ে হিমা খাতুন ও লিয়া খাতুনের পরিবার থেকে গত ২ জুন থানায় পৃথকভাবে দুটি সাধারণ ডায়রি করা হয়।
 
এ বিষয়ে গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইজার উদ্দিন বলেন, নিখোঁজের বিষয়ে দুইটি জিডি হয়েছে। তবে তাদের উদ্ধারে তদন্ত অব্যাহত আছে।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments