September 08, 2024
অপরাধ

ঘুরতে যেয়ে প্রেমিকাকে সংঘবদ্ধ ধর্ষণ

লালমনিরহাটের বিমানবন্দর এলাকায় এক কলেজছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগ উঠেছে প্রেমিকের বিরুদ্ধে। রোববার (১৮ জুন) লালমনিরহাট সদর থানার ওসি মো. এরশাদুল আলম এ তথ্য নিশ্চিত করেছেন। শনিবার (১৭ জুন) রাত ৮টায় ওই এলাকায় এ ঘটনা ঘটে। অভিযুক্ত প্রেমিক হলেন, সদর উপজেলার বড়বাড়ী গ্রামের সোহাগ।
পুলিশ ও স্থানীয়রা জানান, প্রায় দুই বছর ধরে সোহাগের সঙ্গে ভুক্তভোগী ছাত্রীর প্রেম চলছে। শনিবার বিকেল সাড়ে ৪টায় প্রেমিকের সঙ্গে লালমনিরহাট বিমানবন্দরের রানওয়ে এলাকায় ঘুরতে যান তিনি। পরে একই দিন সন্ধ্যায় ভুক্তভোগী বাড়ি ফিরতে চাইলে সোহাগ সঙ্গে থাকা দুই বন্ধুর সহযোগিতায় পাশের ভুট্টাখেতে নিয়ে ধর্ষণ করে। সোহাগের পর তার এক সহযোগীও ধর্ষণ করে। একপর্যায়ে ভুক্তভোগী ছাত্রী কৌশলে মোবাইল ফোনে তার বড় বোনকে কল দিলে অভিযুক্তরা পালিয়ে যান। পরে স্থানীয় সাংবাদিকদের সহযোগিতায় ছাত্রীকে উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করেন পরিবারের সদস্যরা।
ওসি মো. এরশাদুল আলম জানান, শনিবার রাতে এ ঘটনা ঘটে। ইতোমধ্যে ঘটনাস্থলসহ কয়েকটি এলাকায় পুলিশ পাঠানো হয়েছে। পরিবার মামলার প্রস্তুতি নিচ্ছে। অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা করছি।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments