সারাদেশ

দারিয়াপুর হাটে অতিরিক্ত টোল আদায়, প্রতিবাদে বিক্ষোভ

গাইবান্ধা সদর উপজেলার দারিয়াপুর হাটে অতিরিক্ত টোল আদায়ের প্রতিবাদে বিক্ষোভ সমাবেশ করেছে কমিউনিস্ট পার্টি। এছাড়া সমাবেশে জমি অধিগ্রহণ করে হাটের জায়গা বৃদ্ধি ও যানজট নিরসনে কার্যকর ব্যবস্থা গ্রহণেরও দাবি জানানো হয়।

সোমবার (১৯ জুন) বিকেলে দারিয়াপুর হাটের চারমাথায় কমিউনিস্ট পার্টি, দারিয়াপুর অঞ্চল কমিটির সভাপতি জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশ।

এ সময় বক্তব্য রাখেন, জেলা কমিউনিস্ট পার্টির সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মুকুল, জেলা সিপিবি’র সহকারি সাধারণ সম্পাদক মুরাদ জামান রব্বানী, সদর উপজেলা সিপিবি’র সভাপতি ছাদেকুল ইসলাম মাস্টার, জেলা কমিটির সদস্য ময়নুল কবীর মন্ডল, সিপিবি, দারিয়াপুর অঞ্চল কমিটির সাধারণ সম্পাদক এমদাদুল হক মিলন, জাহাঙ্গীর মন্ডল প্রমুখ।

বক্তারা বলেন, গাইবান্ধা সদর উপজেলার অন্যতম বড় এই হাটে ইজারাদার সর্বক্ষেত্রে অতিরিক্ত টোল আদায় করছে এবং হাটে আসা সাধারণ ক্রেতা বিক্রেতারা নানা ধরণের হয়রানির শিকার হচ্ছে। তারা হাটের গুরুত্বপূর্ণ স্থানে টোল চার্ট টাঙ্গানোর দাবি জানান। এছাড়া প্রতিনিয়ত যানজট লেগেই থাকে। জমি অধিগ্রহণ করে এ হাটের জায়গা বৃদ্ধি ও যানজট নিরসনে কার্যকর ব্যবস্থা গ্রহণের জন্য দাবি জানান তারা।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments