সারাদেশ

গাইবান্ধায় ঘুষ নেয়ার ভিডিও ভাসছে সামাজিক যোগাযোগমাধ্যমে

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ গাইবান্ধা জেলাজুড়ে সদর থানার ঘুষ বাণিজ্য এবং সাংবাদিক নেতাদের সাথে অসৌজন্যমূলক আচরণের প্রতিবাদে মিডিয়াকর্মী ও ভুক্তভোগীরা যখন আন্দোলনে সোচ্চার, ঠিক এমন পরিস্থিতিতে একজন উপ-পুলিশ পরিদর্শকের টাকা নেওয়ার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। টাকা নেওয়ার ওই ভিডিওটি ছড়িয়ে পড়ায় ওই পুলিশ কর্মকর্তার প্রতি ঘৃণা ও ক্ষোভ প্রকাশ করছেন সাধারণ মানুষ।

টাকা নেয়ার ওই ভিডিওতে দেখা যায় সদর থানার এসআই মানিক রানা দ্রুত পায়ে হেঁটে থানার এসআইদের কক্ষে প্রবেশ করছেন। পরে নির্ধারিত একটি টেবিলের চেয়ারে বসে একবার টাকা নেন, আবার এদিক-ওদিক তাকিয়ে আবারও টাকা নিয়ে পুলিশের পোশাক পরা তার বুক পকেটে রাখে এবং পাশে যার নিকট টাকা গ্রহণ করেন তাকে হাত দিয়ে থাকতে ইশারা করে চেয়ার থেকে উঠে যান। তবে কার কাছ থেকে কি কারণে তিনি টাকা নিয়েছেন বিষয়টি পরিষ্কার হওয়া যায়নি। James Robart নামে একটি ফেসবুক আইডি থেকে ভিডিওটি ছাড়া হয়েছে।

এ ব্যাপারে সদর থানার উপ-পুলিশ পরিদর্শক মানিক রানা মুঠোফোনে জানান, সামাজিক যোগাযোগমাধ্যমে আপনি যে ভিডিওর কথা বলছেন এমন ভিডিও আমার নজরে আসেনি, আর এরকম কোন ভিডিও আছে বলে আমার জানা নেই।

এ বিষয়ে গাইবান্ধা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান বলেন, এ পর্যন্ত আমি ভিডিওটি দেখিনি। এই বিষয়টি আমার জানা নেই।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments