সারাদেশ

চকলেটের প্রলোভনে শিশুকে ধর্ষণ, যুবক গ্রেফতার

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃগাইবান্ধার সুন্দরগঞ্জে ৬ বছর বয়সী এক শিশুকন্যাকে চকলেটের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করা হয়েছে বলে খবর পাওয়া গেছে। এ ঘটনায় রফিকুল ইসলাম (২০) নামের এক যুবককে গ্রেফতার করেছে র‌্যাব।      
শনিবার (২৪ জুন) দুপুরে র‌্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপিতে এ তথ্য জানানো হয়।
 গ্রেফতার আসামি রফিকুল ইসলাম সুন্দরগঞ্জ উপজেলার কালিখামার (চুলিপাড়া) গ্রামের ফিরোজ মিয়ার ছেলে। 
বিজ্ঞপ্তির সূত্রে জানা যায়, ব গত ১ জুন ভুক্তভোগী স্কুলে যাচ্ছিল। এ সময় তাকে চকলেট দেওয়ার প্রলোভন দেখায় রফিকুল ইসলাম। রফিকুল একটি পরিত্যাক্ত টিনের ঘরে নিয়ে ওই শিশুকে জোরপূর্বক ধর্ষণ করে। এরপর ভুক্তভোগী কান্নাকাটি করলে রফিকুল পালিয়ে যায়। ঘটনার পর শিশুকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায় স্বজনরা। সেখানে তার শারীরিক অবস্থার উন্নতি না হওয়ায় গাইবান্ধা সদর হাসপাতালে চিকিৎসা নেওয়া হয়। এরপর গত ২ জুন শিশুটির মা বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। তখন থেকে রফিকুল ইসলাম পলাতক ছিলেন। বিষয়টি নিয়ে র‌্যাব-১৩ রংপুর ছায়া তদন্ত শুরু করে।
এরই ধারাবাহিকতায় গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৩ গাইবান্ধা ও র‌্যাব-১২ বগুড়ার যৌথ অভিযানিক দল অভিযান পরিচালনা করে। এসময় বগুড়ার আদমদীঘি এলাকা থেকে আসামি রফিকুল ইসলামকে গ্রেফতার করা হয়।
মাহমুদ বশির আহমেদ বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতার আসামি নিজেদেরকে আত্নগোপন করে বারবার তার অবস্থান পরিবর্তন করত। গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদে বর্ণিত মামলার এজাহার নামীয় পলাতক আসামি বলে স্বীকার করেছে। ধৃত রফিকুলকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments