অপরাধ

ফুলবাড়ীতে কাজি অফিসের জায়গা জবর দখলের অভিযোগ॥

ফুলবাড়ী, দিনাজপুর প্রতিনিধিঃ
দিনাজপুরের ফুলবাড়ীতে ক্রয়কৃত (নিকাহ রেজিষ্ঠার) কাজি অফিসের জায়গা জবর দখলের অভিযোগ পাওয়া গেছে।এ ঘটনায় জায়গা ও প্রাণ রক্ষাথে নিরাপত্তা চের্য়ে ফুলবাড়ী থানায় একটি জিটি দায়ের করেছেন (নিকাহ রেজিষ্টার) কাজি সাইদুল ইসলাম।
ঘটনাটি ঘটেছে উপজেলার খয়েরবাড়ী ইউনিয়নের লক্ষিপুর বাজারে। কাজি সাইদুল ইসলাম বলেন উত্তর লক্ষিপুর মৌজার ৪৬০ নম্বর দাগে ১০৬ শতক জমি তার শশুর আব্দুল ওহাব ও তার শাশুড়ি শাহেদা বেগম খরিদ করেন। এরপর ১০৬ শতকের মধ্য থেকে ৭৫ শতাংশ জমি সড়ক ও জনপদ হুকুম দখল করে। বাকি ৩১ শতাংশ জমি তার স্ত্রীরা তিন বোন হাবিবা খাতুন, মাহবুবা খাতুন ও মনিরা খাতুন বাড়ী-ঘর নির্মান করে বসবাস করছেন, এরেই মধ্যে তিনি খয়েরবাড়ী ইউনিয়নের নিকাহ রেজিষ্টার হিসেবে নিয়োগ পাওয়ায়, সেখানে কাজি অফিস (নিকাহ রেজিষ্টারের কার্যলয়) স্থাপন করছেন। কিন্তু তারেই প্রতিবেশি আত্ময়ি রফিক উদ্দিনের ছেলে নজরুল ইসলাম জোর পূর্বক তার ক্রয়কৃত জমি জবর দখল করার চেষ্ঠা করছে, এবং জোর পূর্বক তার জমিতে খড়ের গাদা বসিয়েছেন। সে বাধা দিতে গেলে তাকে প্রাণ নাসের হুমকি দিচ্ছে, এ কারনে তিনি নিরাপত্তা চেয়ে ফুলবাড়ী থানায় একটি জিডি দায়ের করেছেন। যার জিডি নং ১২০৫ তাং ২৪-০৬-২০২৩।  
এ বিষয়ে জানতে চাইলে, নজরুল ইসলাম অভিযোগ অস্বীকার করে বলেন, জায়গা জমি তাদের নিজ নিজ দখলে রয়েছে,বিষয়টি ভুলবুজা-বুজি হয়েছে। কাজি সাহেবের সাথে পারিবারিক আপোষ করে নিবেন বলে তিনি জানান।ফুলবাড়ী থানার ওসি আশ্রাফুল ইসলাম বলেন জিডিটি তদন্ত করা হচ্ছে, তদন্ত শেষ হলে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments