জাতীয়

শিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত স্হায়ী কমিটির ১৮তম বৈঠক অনুষ্ঠিত

ঢাকাঃ একাদশ জাতীয় সংসদের শিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত স্হায়ী কমিটির ১৮তম বৈঠক কমিটি সভাপতি সাগুফতা ইয়াসমিন এমপি এর সভাপতিত্বে আজ জাতীয় সংসদ ভবনে অনুষ্ঠিত হয়।
বৈঠকে কমিটি সদস্য ও শিক্ষা মন্ত্রণালয়ের মন্ত্রী ডাঃ দীপু মনি এমপি, মহিবুল হাসান চৌধুরী এমপি, ফজলে হোসেন বাদশা এমপি, মো: আবদুস সোবহান মিয়া এমপি, এম এ মতিন এমপি, গোলাম কিবরিয়া টিপু এমপি এবং মাহী বদরুদ্দোজা চৌধুরী এমপি অংশগ্রহণ করেন।
বৈঠকের শুরুতে কমিটির সভাপতি মো: আফছারুল আমীন এমপি'র মৃত্যুতে কমিটির পক্ষ থেকে শোকপ্রকাশ ও তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করা হয় এবং কমিটির নতুন সভাপতি সাগুফতা ইয়াসমিন এমপিকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।
বৈঠকে বিগত ১৭তম বৈঠকের কার্যবিবরণী নিশ্চিতকরণ হয় এবং একাদশ জাতীয় সংসদের শিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির বিগত ১৫তম থেকে ১৭তম বৈঠকে গৃহীত সিদ্ধান্তসমূহের বাস্তবায়ন অগ্রগতি সার্বিকভাবে পর্যালোচনা করা হয়।
বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান পরিচালনা সংক্রান্ত প্রবিধানমালা/নীতিমালার উপর বৈঠকে আলোচনা করা হয়। বৈঠকে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক বিভাগের সচিবসহ মন্ত্রণালয় ও জাতীয় সংসদ সচিবালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments