স্বাস্থ্যসেবা

সাঘাটায় ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

সাঘাটা (গাইবান্ধা) প্রতিনিধিঃ গাইবান্ধা সাঘাটা উপজেলার উল্লাবাজারে ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। এতে পঞ্চাশের অধিক অসহায়, দরিদ্র মানুষকে চিকিৎসা ও ওষুধ দেয়া হয়েছে। মঙ্গলবার ৪ জুলাই নাইসপাড়া ব্রাদার্স ইউনিয়ন ক্লাবের আয়োজনে উপজেলার উল্যাবাজারের নাইসপাড়ায় এই কার্যক্রমের উদ্বোধন করা হয়।নাইসপাড়া ব্রাদার্স ইউনিয়ন ক্লাবের সভাপতি ইমরান প্রধান আনন্দ ও সাধারণ সম্পাদক মাসুদ রানা মামুন এই ক্যাম্পের আয়োজন করেছেন। ক্যাম্পে ফ্রি চিকিৎসা নিতে আশেপাশের গ্রাম থেকে পঞ্চাশ এর অধিক মানুষ ভিড় করেন। সবাইকে চিকিৎসা দিতে এম.বি. বি. এস ডাক্তার শাফিউল ইসলাম আকাশ ও ফার্মাসিস্ট সাদ্দাম হোসেন মন্ডল নিয়োজিত ছিলেন।  
মোস্তাফিজুর রহমান ফিলিপস্ এর সভাপতিত্বে মেডিকেল ক্যাম্পে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভরতখালী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান এস এম মিজানুর রহমান মিজান।এছাড়া আরও উপস্থিত ছিলেন নাইসপাড়া ব্রাদার্স ইউনিয়ন ক্লাবের সহঃ সভাপতি আব্দুর রাজ্জাক শেখ, সাংগঠনিক সম্পাদক মুসাব্বির হোসেন লিমন, সহঃ কোষাধ্যক্ষ ফাহিম মোন্তাসির লিওন, দপ্তর সম্পাদক রায়হান প্রামানিক, সাব্বির হোসেন প্রমুখ।  
ফ্রি মেডিকেল ক্যাম্পে আসা সকলে জানান প্রতিবছর যেন এই কার্যক্রম চালু থাকে এবং শুধু উল্যাবাজার নয়, পুরো উপজেলায় এর পরিধি ছড়িয়ে দেয়ার আহবান জানান।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments