সারাদেশ

পীরগঞ্জে বাস-ট্রাক ত্রিমূখী সংঘর্ষে পিতা-পুত্র নিহত, আহত-২০

পীরগঞ্জ (রংপুর) প্রতিনিধি: ঢাকা-রংপুর মহাসড়কের পীরগঞ্জে বাস-ট্রাক ত্রি-মূখী সংঘর্ষে পিতা-পুত্র নিহত ও ২০ জন আহত হওয়ার খবর পাওয়া গেছে।
পুলিশ ও ফায়ার সার্ভিস সূত্রে জানাগেছে, শনিবার দুপুরে উপজেলার রামনাথপুর ইউনিয়নের বোর্ডের ঘর নামক স্থানে পৌছালে রংপুর থেকে ছেড়ে আসা ঢাকাগামী এনা পরিবহনের ঢাকা মেট্রো ব-১৪-৭৮৯৪ ও ঢাকা থেকে ছেড়ে আসা কুড়িগ্রামগামী রংপুর-ব ১১-০০৪২ অনিন্দ্য পরিবহনের মুখোমুখী সংঘর্ষ ঘটে এ সময় এনা পরিবহনের পিছনে থাকা মাল বোঝাই ট্রাক নিয়ন্ত্রন হারিয়ে কোচটিকে ধাক্কা দিলে ত্রি-মূখী সংঘর্ষ হলে সড়কের প¦ার্শে ছিটকে পড়ে যায় এনা পরিবহনের বাসটি। এতে ঘটনা স্থলেই পীরগঞ্জ উপজেলার রামনাথপুর ইউনিয়নের রাধাকৃষ্ণপুর গ্রামের আল-আমীনের শিশুপুত্র মাহিন (১১) ও আল-আমীনকে (৪০) আহতবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মাহিনের পিতা আল-আমীনকেও মৃত. ঘোষনা করে। এই দূর্ঘটনায় মাহিনের মাসহ ২০ আহত হয়। পীরগঞ্জ ফায়ার সার্ভিসের কর্মীরা দুর্ঘটনায় আহতদের উদ্ধার করে পীরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। গুরতর আহতদের রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এই মর্মান্তিক দূর্ঘটনায় পিতা-পুত্রের মর্মান্তিক মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
এ ব্যাপারে বড়দরগাহ্ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত (ওসি) এস আই মজিবুর রহমান জানান- নিহত পিতা-পুত্রের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যপারে মামলা প্রক্রিয়াধীন। তিনি আরো জানান, গাড়ীগুলো উদ্ধার করে  থানায় আটক রাখা হয়েছে।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments