সারাদেশ

দিনাজপুরে সাপ্তাহিক ফলোআপ পত্রিকার দিনব্যাপী এক কর্মশালা অনুষ্ঠিত ॥

দিনাজপুর প্রতিনিধিঃ
দিনাজপুরের মাসুম হোটেলে সাপ্তাহিক ফলোআপ পত্রিকার দিনব্যাপী এক কর্মশালা অনুষ্ঠিত হয়। গতকাল শনিবার সকাল সাড়ে ১০টায় মাসুম হোটেলে সাপ্তাহিক ফলোআপ পত্রিকার দিনব্যাপী এক কর্মশালা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, বীরমুক্তিযোদ্ধা লায়ন এ্যাড: এম.এ মজিদ, চেয়ারম্যান, জাতীয় সাংবাদিক সোসাইটি এবং প্রকাশক ও সম্পাদক। উদ্ভোদক হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন এ্যাডভোকেট রবিউল ইসলাম রবি। পাবলিক প্রসিকিউটর (পিপি) দিনাজপুর এবং সম্পাদক মন্ডলীর সভাপতি সাপ্তাহিক ফলোআপ।
প্রধান আলোচক হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা দৈনিক উত্তর বাংলা পত্রিকার সম্পাদক দিনাজপুর ও কেন্দ্রীয় উপদেষ্টা জাতীয় সাংবাদিক সোসাইটির মোঃ মতিউর রহমান। বিশেষ আলোচক হিসেবে বক্তব্য রাখেন প্রদীপ কুমার পাল, ভাইস চেয়ারম্যান, জাতীয় সাংবাদিক সোসাইটি এবং সম্পাদক দৈনিক জনসংকেত গাইবান্ধা। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লায়ন শাহ্ আলম, নির্বাহী সম্পাদক, সাপ্তাহিক ফলোআপ, দিনাজপুর। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বৈশাখী টিভি ও যুগান্তরের জেলা প্রতিনিধি একরাম তালুকদার। অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন আতিউর রহমান, বার্তা সম্পাদক, সাপ্তাহিক ফলোআপ, দিনাজপুর।  
আয়োজনে ছিলেন সাপ্তাহিক ফলোআপ পত্রিকার সাংবাদিকবৃন্দ। কর্মশালায় ঠাকুরগাও, পঞ্চগড় ও দিনাজপুরের দেড় শতাধিক সাংবাদিক কর্মশালায় অংশগ্রহণ করেন।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments