অপরাধ

গোবিন্দগঞ্জে নারীর বোরকার মধ্যে থেকে ২ কেজি গাঁজা উদ্ধার

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় বেলী বেগম (৪০) নামের এক মাদক কারবারির পরিহিত বোরকার ভেতর থেকে দুই কেজি গাঁজা জব্দ করেছে নারী পুলিশ। এসময় তাকেও গ্রেফতার করা হয়।
সোমবার (১০ জুলাই) গোবিন্দগঞ্জের ঢাকা-রংপুর মহাসড়কের গোবিন্দগঞ্জ কোল্ড ষ্টোরের সামনে একটি যাত্রীবাহী বাসে থাকা ওই নারীর কাছ থেকে এসব গাঁজা জব্দ করা হয়। বেলী বেগম বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার বুড়িগঞ্জ (গামরা) গ্রামের মৃত আব্দুল জোব্বার আকন্দের মেয়ে।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ওইস্থানে অভিযান পরিচালনা করা হয়। এসময় ভুরুঙ্গামারী থেকে ছেড়ে আসা ঢাকাগামী বেলা-অবেলা নামের পরিবহন তল্লাশি করাকালে বাসের সিটে বসা যাত্রী বেলী বেগমের দেহ নারী পুলিশ আম্বিয়া খাতুনের দ্বারা তল্লাশী করা হয়। এতে বেলীর পরিহিত বোরকার ভেতর বডিতে বিশেষ কায়দায় প্লাষ্টিকের রশি দ্বারা বাঁধানো ৩ টি সাদা পলিথিনের পোটলায় ২ কেজি গাঁজা জব্দসহ বেলী বেগমকে গ্রেফতার করা হয়।
এ বিষয়ে গোবিন্দগঞ্জ থানার উপ-পুলিশ পরিদর্শক (এসআই) সঞ্জয় কুমার সাহা বলেন, গ্রেফতার হওয়া বেলীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। আজ বিকেলে আসামি বেলি বেগমকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments