সারাদেশ

গাইবান্ধায় শিশুকে মায়ের কোলে ফিরে দিল পুলিশ

ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধাঃ গাইবান্ধায় পারিবারিক কলহের জেরে সাত মাস বয়সী শিশু নর আমিনকে মা কনা বেগম (২০) থেকে কেড়ে নেয় পিতা চঞ্চল মিয়া (২৫)। এরপর বাড়ি থেকে কনাকে বের করে দেয় স্বামী। শিশুটিকে ফিরে পেতে মা কনা থানায় অভিযোগ করেন। এরই পরিপ্রেক্ষিতে নুর আমিনকে উদ্ধার করে তার মায়ের কোলে তুলে দেয় পুলিশ। মঙ্গলবার (১১ জুলাই) গাইবান্ধার সাঘাটা উপজেলার কচুয়া ইউনিয়নের কাঠালতলি গ্রাম থেকে ওই শিশুকে উদ্ধার করে পুলিশ।
পুলিশ জানায়, উপজেলার পাচিয়ারপাড়া গ্রামের আবুল কালামের মেয়ে কনা খাতুনের সঙ্গে একই উপজেলার কাঠালতলি গ্রামের চঞ্চল মিয়ার বিয়ে হয়। দুই বছর ধরে এই দাম্পত্য জীবনের ধারাবাহিকতায় স্বামী-স্ত্রীর মধ্যে পারিবারিক কলহের সৃষ্টি হয়। এরই জেরে সোমবার (১০ জুলাই) বিকেলে চঞ্চল মিয়া তার দুগ্ধজাত শিশু নুর আমিনকে কেড়ে নিয়ে কনা বেগমকে বাড়ি থেকে বের করে দেন।
এ তথ্য নিশ্চিত করে সাঘাটার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাকিব হোসেন বলেন, ভুক্তভোগি কনা বেগমের অভিযোগের পরিপ্রেক্ষিতে আজ অভিযান চালিয়ে শিশু নুর আমিনকে উদ্ধার করা হয়েছে। পরবর্তী বিধি মোতাবেক শিশুকে কনা বেগমের জিম্মায় প্রদান করা হয়।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments