September 19, 2024
সারাদেশ

পলাশবাড়ীর বিদায়ী ইউএনও নয়নকে প্রেসক্লাবের সম্মাননা ও সংবর্ধনা প্রদান

গাইবান্ধা সংবাদদাতা:-পলাশবাড়ী প্রেসক্লাবের পক্ষ থেকে বিদায়ী ইউএনও কামরুজ্জামান নয়নকে সম্মাননা ও সংবর্ধনা প্রদান করা হয়েছে।১২ জুলাই বুধবার বিকেলে প্রেসক্লাবের নিজস্ব ভবনে এ সংবর্ধনা ও সম্মাননা স্মারক প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।
পলাশবাড়ী প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি ফেরদাউছ মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সদ্য বিদায়ী উপজেলা নির্বাহী অফিসার কামরুজ্জামান নয়ন।আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার ভুমি এস এম ফয়েজ উদ্দিন।
এসময় প্রেসক্লাব সহ-সভাপতি ছাইদুর রহমান মাষ্টার, মোশফেকুর রহমান মিল্টন, নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম রতন, যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদার রহমান মাসুদ,আশরাফুজ্জামান সরকার, নুর মোহাব্বত সরকার, শাহ আলম সরকার,সাংগঠনিক সম্পাদক হাসিবুর রহমান স্বপন,সহ সাংগঠনিক সম্পাদক মোমেনুর রশিদ সাগর, কোষাধ্যক্ষ হামিদুল হক মন্ডল,দপ্তর সম্পাদক মিলন মন্ডল,সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক বিদুষ রায়,ক্রীড়া সম্পাদক মতিয়ার রহমান লাভলু,আইন বিষয়ক সম্পাদক আবেদুর রহমান সবুজ,কার্যকরী সদস্য ফজলুল হক দুদু,ফজলার রহমান, ছাদেকুল ইসলাম রুবেল,আল মাহমুদুজ্জামান, সাধারন সদস্য,শাহ আলম সরকার, মাসুদ রানা,ছাড়াও শিক্ষা নবীশ সাংবাদিক মতিন মোহাম্মদ, ওমর ফারুক, জেনারুল ইসলাম ও শরিফুল ইসলাম উপস্থিত ছিলেন।
উল্লেখ্য সদ্য বিদায়ী ইউএনও কামরুজ্জামান নয়ন ৩ বছর ১ মাস ৮ দিন সততা নিষ্ঠার সাথে কাজ করায় প্রেসক্লাবের সকল সদস্যবৃন্দ তার ভুয়শী প্রশংসা করেন।
গত সপ্তাহে জনপ্রশাসন মন্ত্রণালয়ের এক আদেশে তাকে দুর্নীতি দমন কমিশন কার্যালয়ের মহাপরিচালক (অনু:) বিভাগের সহকারী কমিশনার হিসেবে পদায়ন করা হয়েছে।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments