September 16, 2024
সারাদেশ

খানসামায় নবাগত ইউএনও'র মতবিনিময় সভা

এস.এম.রকি,খানসামা (দিনাজপুর) প্রতিনিধিঃ দিনাজপুরের খানসামা উপজেলার নবাগত ইউএনও মোঃ তাজ উদ্দিনের সাথে বীর মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, শিক্ষক, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।বৃহস্পতিবার (১৩জুলাই) দুপুরে উপজেলা পরিষদে সভাকক্ষে সভাটি অনুষ্ঠিত হয়।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান সফিউল আযম চৌধুরী লায়ন, উপজেলা ভাইস চেয়ারম্যান ও প্যানেল চেয়ারম্যান এটিএম সুজাউদ্দিন লুহিন শাহ্, উপজেলা মহিলা ভাইস আফরোজা পারভীন, ওসি চিত্তরঞ্জন রায়, ৬ ইউপি চেয়ারম্যানগণ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার মোখলেছুর রহমান, উপজেলার সকল কর্মকর্তাবৃন্দ, বীর মুক্তিযোদ্ধাগণ, সাংবাদিকবৃন্দ ও সুধীজন।
উল্লেখ্য, ৩৫ তম ব্যাচের বিসিএস প্রশাসন ক্যাডারের এই কর্মকর্তা রবিবার (৯ জুলাই) সন্ধ্যায় বিদায়ী ইউএনও রাশিদা আক্তারের কাছে দায়িত্ব গ্রহণ করেন। নবাগত ইউএনও তাজ উদ্দিন এর পূর্বে দিনাজপুর জেলা প্রশাসকের কার্যালয়ে সিনিয়র সহকারী কমিশনার হিসেবে কর্মরত ছিলেন। মোঃ তাজ উদ্দিন যশোর জেলার বাসিন্দা। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে আইন বিষয়ে স্নাতক ও স্নাতকোত্তর সম্পন্ন করেন।
নব যোগদানকৃত ইউএনও মোঃ তাজ উদ্দিন বলেন, আইন ও সরকারী নির্দেশনা অনুযায়ী সবার সাথে সমন্বয় করে জনগণের দোরগোড়ায় সেবা পৌঁছে দেওয়ার লক্ষ্য নিয়ে কাজ করে যাব। সেবা নিশ্চিত করতে ২৪ ঘন্টা সবার জন্য প্রশাসনের দরজা উন্মুক্ত থাকবে বলে তিনি মতবিনিময় সভায় বক্তব্য দেন।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments