September 19, 2024
সারাদেশ

গোবিন্দগঞ্জে নানাবাড়িতে বেড়াতে এসে দুই শিশুর মৃত্যু

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ
গাইবান্ধার গোবিন্দগঞ্জে নানাবাড়িতে বেড়াতে এসে ডোবার পানিতে ডুবে সাদিয়া খাতুন (৭) ও পলি খাতুন (৭) নামের দুই শিশুর মৃত্যু হয়েছে।
বৃহস্পতিবার (১৩ জুলাই) বিকেলে উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের আমবাড়ী গ্রামে এই ঘটনা ঘটে।নিহত শিশু সাদিয়া পার্শ্ববর্তী তালুককানুপুর ইউনিয়নের সমেস পাড়া গ্রামের সাইফুল ইসলামের মেয়ে। আর পলি খাতুন রাখালবুরুজ ইউনিয়নের আমতলী গ্রামের পলাশ মিয়ার মেয়ে। তার দুইজনই আমবাড়ী গ্রামে নানা ফজলুর রহমানের বাড়িতে বেড়াতে এসেছিল।
স্থানীয়রা জানান, আজ বৃহস্পতিবার বিকেলে সাদিয়া ও পলিসহ কয়েকজন শিশু বাড়ির পাশে খেলা করছিল। হঠাৎ পাশে থাকা পানিভর্তি একটি ডোবায় দুই শিশু ডুবে যায়। বেশ কিছু সময় পার হলেও তারা উঠে না আসায় অপর শিশুরা বাড়িতে গিয়ে খবর দেয়। খবর পেয়ে অভিভাবকরা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে মৃত অবস্থায় তাদেরকে উদ্ধার করে।
মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আরিফ হোসেন জানান, ঘটনাটি খুবই দুঃখজনক। এ ধরনের মৃত্যুর ঘটনা প্রায়ই শোনা যায়। শিশুদের ব্যাপারে আরও সতর্ক ও যত্নবান হওয়ার পরামর্শ দেন তিনি।পরে স্থানীয় ইউপি চেয়ারম্যানের মাধ্যমে শিশু দুটির মরদেহ দাফনের জন্য আর্থিক সহায়তা প্রদান করা হয়।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments