September 19, 2024
রাজনীতি

প্রধানমন্ত্রী অর্থনীতিতে অবদান রাখার চেষ্টা করছে: হুইপ গিনি

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ
জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি এমপি বলেছেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের আত্ননির্ভশীল হওয়ার লক্ষ্যে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন এবং সবাইকে অর্থনীতিতে অবদান রাখার চেষ্টা করছেন। এরই ধারাবাহিকতা অব্যাহত রেখে সব ধরণের পরিকল্পনা বাস্তবায়ন করে চলেছে বর্তমান সরকার।

বৃহস্পতিবার (১৩ জুলাই) দুপুর ১২টার দিকে গাইবান্ধা সদরের কামারজানি বন্দরে চরাঞ্চলের মানুষের মাঝে ছাগল ও ভেরা বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

হুইপ গিনি বলেন, আপনাদের মাঝে দেওয়া ছাগল ও ভেরাগুলো পরিকল্পিতভাবে পালন করবেন। যাতে করে এর প্রজনন নিয়ে আপনরা স্বাবলম্বি হতে পারেন। এ নিয়ে স্থানীয় প্রাণিসম্পদ বিভাগ আপনাদের সহযোগিতা করবে।

সদর উপজেলা প্রাণিসম্পদ বিভাগের আয়োজনে এ অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন- সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শরীফুল আলম, জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা মাসুদার রহমান সরকার, সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মৃদুল মোস্তাফিজ ঝন্টু, উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা তরুণ কুমার দত্ত, কামারজানি ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান মতিয়ার রহমান, প্রকল্প পরিচালক নন্দ দুলাল প্রমুখ।

প্রকল্প পরিচালক নন্দ দুলাল বলেন, উত্তরাঞ্চলের সীমান্তবর্তী সুবিধাবঞ্চিত ৮৬টি এলাকা ও নদী বিধৌত চরাঞ্চলে সমন্বিত প্রাণিসম্পদ উন্নয়ন প্রকল্পের আওতায় নির্বাচিত সুফলভোগিদের মাঝে ছাগল ও ভেরা বিতরণ করা হয়।

Jamie Belcher

info@jagobahe24.com

News portal manager

Follow Me:

Comments